24 C
আবহাওয়া
৫:০৯ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বাবার কোলে শিশু হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

বাবার কোলে শিশু হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

বাবার কোলে শিশু হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

বিএনএ, ঢাকা: নোয়াখালীর বেগমগঞ্জে বাবার কোলে শিশু তাসকিয়া আক্তার জান্নাত হত্যা মামলার প্রধান আসামি মামুন উদ্দিন রিমনসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৯ এপ্রিল) নোয়াখালীর চর জব্বর থানাধীন চর ক্লার্ক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে দেশি, বিদেশি অস্ত্র ও গোলাবারুদ জব্দ করা হয়। এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার খন্দকার শামীম হোসেন।

তিনি জানান, আসামিদের গ্রেফতারের বিষয়ে বুধবার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গত ১৩ এপ্রিল বিকেলে বেগমগঞ্জ উপজেলার পূর্ব হাজিপুর গ্রামের চার বছর বয়সী তাসকিয়াকে মাথায় ইট দিয়ে আঘাত করার পর গুলি করে  হত্যা করা হয়। গুলিতে ডান চোখ হারান শিশুটির বাবা আবু জাহের।

ঘটনার পরদিন তাসকিয়ার খালু হুমায়ুন কবির ১৭ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের ২৪ বছর বয়সী মামুন উদ্দিন রিমনকে। তার বিরুদ্ধে হত্যা, মাদকসহ নয়টি মামলা রয়েছে।

স্থানীয়দের অভিযোগ, রিমনের নেতৃত্বে এই এলাকায় সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে। তারা মাদক সেবন ও কারবার করে থাকে। কোনো কারণ ছাড়াই লোকজনকে মারধর, চাঁদাবাজি ও নারীদের উত্ত্যক্ত করা থেকে এমন কোনো অপকর্ম নেই যা তারা করে না।

বেগমগঞ্জ মডেল থানার তথ্য অনুযায়ী, চাঁদাবাজি, মাদক, হত্যা, মারামারি ও অস্ত্র আইনে রিমনের নামে নয়টি মামলা রয়েছে। অন্য আসামিদের মধ্যে মহিন উদ্দিনের নামে সাতটি, রহিমের নামে দুটি, সুজন, শাকিল, হেদায়েত উল্ল্যাহ সাগর ও সম্রাটের নামে একটি করে মামলা আছে। এরা সবাই একই সন্ত্রাসী বাহিনীর সদস্য।

উল্লেখ্য ২০১৯ সালে হাজিপুর ইউনিয়নের কালামিয়ার পুলে শাহাদাত ও ২০২০ সালে কুতুবপুর ইউনিয়নে বিয়ের আসরে মাহফুজ নামের আরেক যুবককে হত্যার ঘটনা ঘটে। এ দুটি হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ রিমন, মহিন ও রহিমকে গ্রেপ্তার করে।

বিএনএ/ এ আর

 

Loading


শিরোনাম বিএনএ