30 C
আবহাওয়া
৮:৫১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » তিন পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই, দুই ছেলেসহ মা গ্রেপ্তার

তিন পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই, দুই ছেলেসহ মা গ্রেপ্তার

তিন পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই, দুই ছেলেসহ মা গ্রেপ্তার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের মামলায় মা ও দুই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ মার্চ) রাতে জেলা গোয়েন্দা শাখা ও ত্রিশাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ত্রিশাল ও ভালুকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, ত্রিশাল উপজেলার ধানিখলা ইউনিয়নের মৃত ফজলুল হকের স্ত্রী বেদেনা আক্তার (৫৯), তার দুই ছেলে হারুন মিয়া (৪৪) ও মো. নাঈম (২৫)।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকালে জেলা গোয়েন্দা শাখার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন বলেন, গত রোববার রাত সাড়ে ১০ টার দিকে ত্রিশাল থানা পুলিশ আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী বেদেনা আক্তারকে (৫৯) ধরতে উপজেলার ধানীখোলার শিমুলিয়া গ্রামে অভিযান চালায়। এসময় সাথে থাকা নারী কন্সটেবল দিয়ে আসামীকে গ্রেপ্তার করার পর আসামীর দুই ছেলে হারুন মিয়া ও নাঈম মিয়া দা নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে এএসআই ইসমাঈল ও এএসআই গোলাম রসুলকে আহত করে আসামীকে নিয়ে পালিয়ে যায়।

পরে ত্রিশাল থানা পুলিশ খবর পেয়ে আরও একাধিক টিম ঘটনাস্থলে পৌছে। এসময় এএসআই রকিবের নেতৃত্বে একটি টিম সিএনজিযোগে ঘটনাস্থলে পৌছার জন্যে রাস্তায় আসামীদের কাছেই ঠিকানা জানতে চাইলে আসামীরা সিএনজিতেই এএসআই রকিবের পেটে ছুরিকাঘাত করে আবারও পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল থানা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এই ঘটনার পর ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাদি হয়ে বেদেনা আক্তার, তার দুই ছেলে হারুন মিয়া ও মো. নাঈমকে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার পর জেলা গোয়েন্দা শাখা ও ত্রিশাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ত্রিশাল ও ভালুকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া বলেন, গ্রেপ্তারক্রিত আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আহত পুলিশ সদস্যরা চিকিৎসাধীন আছেন।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ