28 C
আবহাওয়া
৯:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ীসহ ২ জন নিহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাতে এ দুর্ঘটনাগুলো ঘটে।  রোববার (১৯ মার্চ) দুপুরে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কোরবান ব্যাপারী (৩২) ও শাহাবুদ্দিন (৩০)। নিহত কোরবান ব্যাপারীর বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। রাজধানীর শ্যামপুর ফরিদাবাদ লেনে পরিবার নিয়ে থাকেন তিনি। তিনি কাপড় ব্যবসায়ী ছিলেন।

নিহতের বড় ভাই সাদিকুর রহমান জানান, রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে বাসায় ফিরছিল কোরবান। ফরিদাবাদ স্কুলের সামনে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়লে কোরবানকে ওই ট্রাকটি চাপা দেয়। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাত ২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান জানান, মোটরসাইকেলটিতে তিনজন ছিলেন। পেছনে বসা ছিলেন কোরবান। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে যায়। এতে ট্রাকের চাকার নিচে তার মাথা পড়ে যায়। তবে বাকি দুইজন সামান্য আহত হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। ঘটনার পরে চালকসহ গাড়িটি জব্দ করা হয়েছে।

এদিকে নিহত শাহাবুদ্দিনের বোনজামাই আনিসুর রহমান জানান, নিহতের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায় সরদারপাড়া গ্রামে। জুরাইন বৌবাজার এলাকায় থাকতেন তিনি। ভ্যানচালক ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে কদমতলী ধলেশ্বর ঘাটে একটি বালুর ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মহর আলী জানান, বালুর ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, বিএম

Loading


শিরোনাম বিএনএ