31 C
আবহাওয়া
১০:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » আমাদের মেডেল দেয়া উচিত: হিরো আলম

আমাদের মেডেল দেয়া উচিত: হিরো আলম

হিরো আলম

বিএনএ: পুলিশ নিজেই জানতো না যে আরাভ খাঁন (রবিউল ইসলাম) একটা মার্ডার কেসের আসামি। আমরা সেখানে গিয়েছি বলেই পুলিশ আরাভের সন্ধান পেয়েছে। এই জন্য আমাদেরকে পুলিশের পুরস্কৃত করা উচিত, মেডেল দেয়া উচিত। এ কথা বলেন হিরো আলম।

রোববার (১৯ মার্চ) রোববার দুবাই থেকে ফিরে গণমাধ্যমে এসব কথা বলেন তিনি।

আরাভের সঙ্গে সম্পর্কের বিষয়ে হিরো আলম বলেন, ‘অনেক দিন আগে থেকে তার সঙ্গে পরিচয়। তিনি মাঝে মাঝে আমার কাজে ইনভেস্ট করতে চাইতেন। সেই থেকেই পরিচয়।

আরাভ খুনের মামলার পলাতক আসামি, সেটা জানতেন কি না, এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘আমরা দুবাই যাওয়ার আগে জানতাম না যে তিনি মার্ডার কেসের আসামি। আমরা খবরটি জেনেছি গত ১৩-১৪ তারিখ। তখন তো আমরা চলেই গেছি।’

হিরো আলম বলেন, ‘পুলিশ এ বিষয়ে তাকে সতর্ক করেনি। পুলিশ সতর্ক করলে দুবাই যেতাম না। পুলিশ যদি আগে থেকেই বিষয়টি জানতো, তাহলে ঢাকা বিমান বন্দরে আমাকে আটকাতে পারতো। পুলিশ সেটা না করে যদি এখন আমাদেরকে দোষ দেয়, তাহলে সেটা পুলিশের অন্যায়। আমি বলবো, দুবাই গিয়ে আমরা অন্যায় করিনি। পুলিশ আমাদেরকে বিষয়টি না জানিয়ে অন্যায় করেছে।’

আরাভের স্বর্ণের দোকান উদ্বোধন করে কত টাকা পেয়েছেন জানতে চাইলে হিরো আলম বলেন, ‘খুব বেশি টাকা পাইনি। খুব সামান্য পেয়েছি। এই টাকায় ঈদে গরিব-দুঃখীদের সেমাই-চিনি কিনে দেবো।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ