36 C
আবহাওয়া
৭:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধীসহ নিহত ২

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধীসহ নিহত ২

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধীসহ নিহত ২

বিএনএ, গাজীপুর : গাজীপুরে পৃথক ঘটনায় ট্রেনের নিচে কাটা পড়ে মানসিক প্রতিবন্ধীসহ ২ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাতে ট্রেনের নিচে কাটা পড়ে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মো. শহীদুল ইসলাম হিরু।

নিহতরা হলেন, গাজীপুর মহানগরের গাছা থানার বাদে কলমেশ্বর এলাকার আবু সাঈদের ছেলে মানসিক প্রতিবন্ধী নাজমুল হাসান (২৪) ও আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তি।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মো. শহীদুল ইসলাম হিরু জানান, শনিবার গভীর রাতে ঢাকা-জয়দেবপুর রেল সড়কের পাশে ধীরাশ্রম রেলস্টেশনের কাছে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান মানসিক প্রতিবন্ধী নাজমুল হাসান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে তা জানাতে পারেননি পুলিশের এই কর্মকর্তা।

মো. শহীদুল ইসলাম হিরু আরও বলেন, একই রাতে জেলার কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কাজ করছে। পিবিআই’র পর্যবেক্ষণ শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। দুটি ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ