31 C
আবহাওয়া
১১:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফিল্ম ক্লাব নির্বাচনে জয়ে উচ্ছ্বসিত পলি

ফিল্ম ক্লাব নির্বাচনে জয়ে উচ্ছ্বসিত পলি

পলি

বিনোদন ডেস্ক: ভোটের আগে পলি বলেছিলেন, তিনি নির্বাচিত হলে ক্লাবটির আরও উন্নয়ন করবেন। নিকেতন থেকে ক্লাব গুলশান-বনানীর মতো জায়গায় নেয়ার পরিকল্পনার কথা জানান।

‘এ অনুভূতি ভাষায় ব্যক্ত করতে পারব না। টানটান উত্তেজনায় নির্বাচনটি হয়েছে। ভেবেছিলাম এমন হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় জয় পাবো না। আমায় দোয়া এবং ভালোবাসায় রেখেছে ভোটাররা। এ জয়ে আমি অনেক খুশি। ভোটারদের প্রতি অফুরন্ত ভালোবাসা। এই এক বছর ভালো কাজ করার চেষ্টা অব্যাহত থাকবে।

ভোটারদের আরও কাছে যাওয়ার চেষ্টা করব’— চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে দ্বিতীয়বারের মতো জয়ী হয়ে উচ্ছ্বসিত কণ্ঠে এভাবেই নিজের অনুভূতি ব্যক্ত করেছেন চিত্রনায়িকা রিয়ানা রহমান পলি।

তিনি ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ১৬ ফেব্রুয়ারি বিএফডিসিতে বিকেল তিনটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন হয়। এই নির্বাচনে একজন বাদে সামসুল আলম-মো. ইকবাল হোসেন জয়ের পুরো প্যানেল জয়লাভ করেছে।

ভোটের আগে পলি বলেছিলেন, তিনি নির্বাচিত হলে ক্লাবটির আরও উন্নয়ন করবেন। নিকেতন থেকে ক্লাব গুলশান-বনানীর মতো জায়গায় নেয়ার পরিকল্পনার কথা জানান। সেখানে আরও সুন্দর পরিবেশ এবং একটি বাড়ি নিয়ে পুরো ক্লাব সাজানোর আগ্রহ প্রকাশ করেন। থাকবে বাচ্চাদের খেলাধুলার স্থান। বড়দের জন্যও বিলিয়ার্ড খেলার স্থান থাকবে।

এছাড়া বড় রকমের কনফারেন্স রুম ও রেস্টুরেন্ট তো থাকবেই। সুযোগ পেলে রাতারাতি ক্লাবের পরিবর্তন আনতে চান পলি। তার দেওয়া প্রতিশ্রুতিগুলো পালনের সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জয়ী হওয়ার পর জানিয়েছেন এই নায়িকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ