28 C
আবহাওয়া
৮:১৪ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দশম শ্রেণির স্কুলছাত্রের আত্মহত্যা

রাজধানীতে দশম শ্রেণির স্কুলছাত্রের আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর নয়াপল্টন মসজিদ গলি এলাকায় মো. শামসুদ্দোহা রুহান (১৭) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক ) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শামসুদ্দোহা রুহান মতিঝিল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। তিনি নোয়াখালীর চাটখিল উপজেলার মৃত মুস্তাফিজুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, পল্টন থেকে অচেতন অবস্থায় এক কিশোরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক জানান সে মারা গেছে। তার ভাইয়ের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। আমরা বিষয়টি পল্টন থানাকে এরই মধ্যে অবগত করেছি। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

মৃত শামসুদ্দোহার ভাই রায়হান বলেন, আমার ভাই গতকাল সন্ধ্যায় নিজের রুমের দরজা বন্ধ করে দেয়। পরে আমরা অনেকক্ষণ ডাকাডাকি করেও তার সাড়া পাইনি। পরে দরজার লক খুলে দেখি আমার ভাই সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তবে সে কেন আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারছি না। পরিবারের কারও সঙ্গে তার ঝগড়া হয়নি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ