28 C
আবহাওয়া
৭:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তানি সিনেমার প্রশংসায় প্রিয়াঙ্কা চোপড়া

পাকিস্তানি সিনেমার প্রশংসায় প্রিয়াঙ্কা চোপড়া

জয়ল্যান্ড

বিনোদন ডেস্ক: কিস্তানি সিনেমা ‘জয়ল্যান্ড’-এর প্রশংসায় পঞ্চমুখ প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক মাধ্যমে সিনেমার একটি ভিডিও প্রকাশ করে তিনি লিখেছেন, “আমার কাছে ‘জয়ল্যান্ড’ দেখাটা সত্যিই আনন্দের। গল্পটিকে জীবন্ত করে তোলার জন্য পুরো টিম তারিফ পাওয়ার যোগ্য। ছবিটি অবশ্যই দেখা উচিত।’

প্রিয়াঙ্কার এই প্রশংসা চোখ এড়ায়নি ‘জয়ল্যান্ড’ সংশ্লিষ্টদের। সিনেমার অফিসিয়াল পেজ থেকে তার এই বলিউড নায়িকাকে ধন্যবাদ জানিয়েছেন।

পাকিস্তানের এই সিনেমাটি ৯৫তম অস্কার একাডেমি অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছে। এটি প্রযোজনা করেছেন শান্তিতে নোবেলজয়ী মালালা ইউসুফজাই।

‘জয়ল্যান্ড’ সিনেমাটি পাকিস্তানের লিঙ্গ বৈষম্য দূর করার গল্পে নির্মিত। পুরুষতান্ত্রিক সমাজে যৌনতার প্রথাবদ্ধ ধারণার বিপরীতে দাঁড়িয়ে নির্মিত হয়েছে এটি। যেখানে পিতৃতান্ত্রিক পরিবারের সদস্যরা পুত্রসন্তান জন্মের প্রত্যাশা করে। অথচ পরিবারের ছোট ছেলেটি বড় হয়ে এক তৃতীয় লিঙ্গের প্রেমে পড়ে। গল্প এগিয়ে যেতে থাকে, ভাঙতে থাকে যৌনতার সামাজিক ও প্রথাগত ধারণা।

সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন সাইম সাদিক। এতে অভিনয় করেছেন আলি জুনেজো, রাস্তি ফারুক, আলিনা খান, সারওয়াত গিলানি, সোহেল সামির, সালমান পীরজাদা ও সানিয়া সাইদ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ