26 C
আবহাওয়া
৭:৪১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সীগঞ্জে নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

মুন্সীগঞ্জে নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ


বিএনএ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাড. মৃণাল কান্তি দাস ও স্বতন্ত্র প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চরচাষি এলাকার কাজী ফার্মের সামনে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়েছেন।

আহতরা হলেন মহিউদ্দিন মোল্লা (৪২), মোশাররফ হোসেন (৪৮), নিজা মিয়া (৫৬), মো. মোকলেছ মিয়া (৪২), হেলাল উদ্দিন সরকার (৪১) ও মুক্তার হোসেন (৪১)। তাদের বাড়ি উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন এর চরচাষী গ্রামে।

ঘটনায় আহত গুয়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো: মহিউদ্দিন মোল্লা জানান, আজ বিকাল ৩টার দিকে স্বতন্ত্র প্রার্থী হাজী ফয়সাল বিপ্লব এর মার্কা পাওয়াকে কেন্দ্র করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলাম। আমরা হঠাৎ নৌকার সমর্থক গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনের লোকজন আমাদের উপর হামলা চালিয়ে আহত করে ও আমার অফিসে ভাংচুর চালিয়ে অফিসে থাকা ব্যবসায়িক অর্ধ কোটি টাকা লুট করে নিয়ে যায়। খোকন চেয়ারম্যান দীর্ঘদিন ধরে আমার কাছে চাঁদা দাবি করে আসছিল, যা আমি দিতে অস্বীকার করে আসছিলাম।

এ বিষয়ে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন বলেন, ঘটনা সম্পর্কে আমি কিছু জানি না, আর চাঁদা দাবির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রাজিব খাঁন বলেন, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে এসে পৌঁছাই, পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ