30 C
আবহাওয়া
৬:২৫ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » চুরি ও হারানো ৩০ মোবাইল উদ্ধার

চুরি ও হারানো ৩০ মোবাইল উদ্ধার


বিএনএ, রাঙামাটি : রাঙামাটির বিভিন্ন উপজেলা থেকে চুরি হওয়া ও হারানো ৩০ টি মোবাইল বিভিন্ন স্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ ডিসেম্বর) রাঙামাটি কোতোয়ালি থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান। এতে ফোন হাতে পেয়ে খুশি মালিকরা।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রাঙামাটিতে আগে সাইবার ইউনিট না থাকায় সহজে চুরি যাওয়া মোবাইল উদ্ধার করা যেত না। কিন্তু সাইবার ইউনিট চালু হওয়ায় চুরি হওয়া ও হারানো মোবাইল উদ্ধার করা সম্ভব হচ্ছে। ইতোমধ্যে ৩০টি ফোন উদ্ধার করা হয়েছে। যাচাই-বাছাই করে প্রকৃত মালিকের হাতে মোবাইল তুলে দিচ্ছি।
রাঙামাটি কোতোয়ালি থানা

তিনি আরও বলেন, কারো মোবাইল চুরি হলে বা মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট নিয়ে সমস্যা হলে আমাদের অবশ্যই জানাবেন। সমাধানে আমরা সহযোগিতা করবো।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, রাঙামাটি থেকে চুরি হওয়া মোবাইল গুলো চোররা চট্টগ্রাম সহ বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে বিক্রি করে দেয়। এমন অভিযোগের প্রেক্ষিতে আমরা ট্র্যাক করে দেখি মোবাইল গুলো কোথায় আছে? তারপর যাদের কাছে মোবাইল গুলো ছিলো তারা এ মোবাইল গুলো ক্রয় করেছে এমন তথ্য নিশ্চিত হবার পর তাদের কাছ থেকে মোবাইল গুলো উদ্ধার করি। সেজন্য চোরদের ধরা সম্ভব না হলেও আমরা আগামীতে চোর সহ ধরবো।

মোবাইল নিতে আসা বাঘাইছড়ির বাসিন্দা রতন মল্লিক বলেন, পাঁচ মাস আগে বাসা থেকে আমার মোবাইল চুরি হয়ে যায়। এরপর বাঘাইছড়ি থানায় অভিযোগ দেই। গতকাল শনিবার রাতে পুলিশের পক্ষ থেকে ফোন দিয়ে জানানো হয়, আমার মোবাইলটি পাওয়া গেছে। তাই আজ নিতে এলাম। কষ্টের টাকা দিয়ে কেনা মোবাইলটি হাতে পেয়ে খুব ভালো লাগছে। আশা করি, পুলিশ প্রশাসন সবসময় এভাবে সাধারণ মানুষের পাশে থাকবে। আমি চিরকৃতজ্ঞ।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) শাহনেওয়াজ রাজু, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিনসহ পুলিশ সদস্যরা।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ