38 C
আবহাওয়া
৬:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত জাহাঙ্গীরের মৃত্যু

কর্ণফুলীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত জাহাঙ্গীরের মৃত্যু

কর্ণফুলীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত জাহাঙ্গীরের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৪৫) মারা গেছেন। শনিবার ( ১৮ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীর কর্ণফুলী থানার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জাফর ড্রাইভারের বাড়ির মৃত শরীফ আলীর ছেলে।

নিহত জাহাঙ্গীরের ভাই কায়সার বলেন, গত শনিবার ( ১১ ডিসেম্বর) রাত ১১টার দিকে চরপাথরঘাটা হল ২১ এলাকায় সিএনজি অটোরিকশা ভাড়া নিয়ে চরলক্ষ্যা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের খুদ্যারটেক এলাকার নাছির ড্রাইভারের ছেলে অটোরিকশা চালক ইয়াছিনের সঙ্গে ৩ নং ওয়ার্ডের জাফর ড্রাইভারের বাড়ির ব্যবসায়ী জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়।

এসময় অটোরিকশা চালক ইয়াছিন তার ভাই কিশোর গ্যাংয়ের নেতা রুবেলকে মুঠোফোনে খবর দিয়ে ঘটনাস্থলে ডেকে আনে। রুবেল দলবল নিয়ে সেখানে হাজির হয়। এতে উভয় পক্ষের মধ্যে সমঝোতার সিদ্ধান্ত হলেও জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করে রুবেল। পরে গুরুতর আহত জাহাঙ্গীরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার ৮দিন পর আজ বিকাল ৫টার দিকে হাসপাতালের ২১ নং ওয়ার্ডের নিবিড় পরিচর্যা ইউনিটে  (আইসিইউ) তার মৃত্যু হয় বলে তিনি জানান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক বলেন, ছুরিকাঘাতে আহত আইসিইউতে জাহাঙ্গীর নামে একজনের মৃত্যু হয়েছে। মরদেহ মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে কাল (রোববার) মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, তিনদিন আগে জাহাঙ্গীরের স্ত্রী বাদি হয়ে ১০ জনের বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনার পর থেকে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। খুব দ্রুত হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ