31 C
আবহাওয়া
২:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » তৃণমূল বিএনপি সঙ্গে নির্বাচনে যাবে পিজিএফ

তৃণমূল বিএনপি সঙ্গে নির্বাচনে যাবে পিজিএফ


বিএনএ, ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির সঙ্গে জোটবদ্ধ হয়ে সোনালী আঁশ মার্কা নিয়ে ভোটে অংশগ্রহণ করবে প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম (পিজিএফ)।

শনিবার (১৮ নভেম্বর) প্রগতিশীল গণতান্ত্রিক ফোরামের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন আহমেদের স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানা যায়।

চিঠিতে বলা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম অংশগ্রহণ করবে বলে পার্টির নীতি নির্ধারণী সভায় সিদ্ধান্ত নেওয়া হয় বলে উল্লেখ করা হয়।

শুধু প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম নয়, তৃণমুল বিএনপির সঙ্গে জোট ভুক্ত হয়ে নির্বাচনে যাবে ইসলামী গণতান্ত্রিক পার্টি, নেজামে ইসলাম বাংলাদেশ, বাংলাদেশ গণ আজাদী লীগ, বাংলাদেশ তরীকত ফ্রন্ট, বাংলাদেশ ডেমোক্রেটিক পার্টি, বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক লীগ, বাংলাদেশ জনমত পার্টি, বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দল (বিএনজেপি), ইসলামী লিবারেল পার্টি, জনতার কথা বলে, বাংলাদেশ স্বাধীন পার্টি, বাংলাদেশ গণতন্ত্র মানবিক পার্টি, সাধারণ ঐক্য আন্দোলন, বাংলাদেশ ইসলামিক গণতান্ত্রিক লীগ ও বাংলাদেশ ইসলামিক ডেমোক্রেটিক ফোরাম।

এর আগে একই দিন ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ হয়ে ভোটে অংশগ্রহণ করবে বলে জানিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সাম্যবাদী দল, জাতীয় পার্টি (জেপি) ও ওয়ার্কাস পার্টি নির্বাচন কমিশনে (ইসি) আবেদন করে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ