34 C
আবহাওয়া
১০:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে লিফটে আটকা পড়ে নিহত এক

বান্দরবানে লিফটে আটকা পড়ে নিহত এক


বিএনএ, বান্দরবান : বান্দরবান বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস ভবনের লিফটে আটকা পড়ে সাবেকুন্নাহার সাবু (১৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে বিশ্ববিদ্যালয়ের দারোয়ান নুরুল আমিন (৬০)। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর আড়াইটার সময় বান্দরবান বিশ্ববিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত সাবেকুন্নাহার সা‌বেক উপ‌জেলা চেয়ারম‌্যান আবদুল কুদ্দুসের ছে‌লে সো‌হে‌লের বাসায় কাজ কর‌তো। তার বা‌ড়ি বান্দরবানের গোয়া‌লিয়া‌খোলায়।

উদ্ধারকারীরা জানিয়েছে, বুধবার (১৬ ন‌ভেম্বর) রাত থে‌কে সা‌বেকুন্নাহারকে কোথাও খুঁজে পাওয়া যা‌চ্ছিল না। সকা‌লে গেটম্যান ওপ‌রে যাওয়ার জন‌্য লিফ‌টের ভেত‌রে ঢু‌কলে ওপর থে‌কে রক্ত পড়‌তে দে‌খেন। ওপ‌রে উঠার সময় হঠাৎ মে‌য়ে‌টি‌র লাশ লিফ‌টের ভেত‌রে প‌ড়ে। এ সময় লিফট‌ থে‌মে গেলে তি‌নিও ভেত‌রে আটকে গিয়ে চিৎকার কর‌তে থাকেন। প‌রে খবর পে‌য়ে ফায়ার সা‌র্ভিস, পু‌লিশ ও স্থানীয়রা গেটম্যানকে উদ্ধার ক‌রে। প‌রে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় মে‌য়ে‌টির মরদেহটি উদ্ধার করা হয়।

ভবনের বাসিন্দা এ্যাড. মহতুল হোসাইন যত্ন বলেন, পেরিস প্যারাডাইস নামক ডেভেলপার কোম্পানি অপরিকল্পিত ভবন নির্মাণ করেছেন। মোট সাত তলা বিশিষ্ট ভবনটির ২, ৩ ও ৪ তলায় রয়েছে বিশ্ববিদ্যালয়। উপরের তিন ফ্লোর আবাসিক। লিফটে বিশ্ববিদ্যালয়ের তিনটি ফ্লোরে নামার মত কোন দরজা রাখা হয়নি। বিদ্যুৎ চলে গেলে বা যে কোন কারনে লিফট আটকে গেলে নামার কোন উপায় নেই। এই শিশুও এভাবে লিফট আটকে মৃত্যু হয়েছে।

বান্দরবান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল হোসেন জানান, সাত তলা বিশিষ্ট ভবনের প্রত্যেক ফ্লোরে লিফটের দরজা নেই। লিফটে আটকে শিশুটির মৃত্যু হয়েছে বলে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. জহির জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পেলে বলা যাবে শিশুটির কীভাবে মারা গেছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ