35 C
আবহাওয়া
৮:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে হেরে টাকা ফেরত চাইলেন প্রার্থী

নির্বাচনে হেরে টাকা ফেরত চাইলেন প্রার্থী


বিএনএ, পটুয়াখালী : পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে (বাউফল ও দশমিনা) ২নং সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী মোসা. রুবিনা আক্তার পরাজিত হওয়ার পর ভোটারদের কাছ থেকে টাকা ফেরত চাওয়ার অভিযোগ উঠেছে। টাকা ফেরত চাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মোসা. রুবিনা আক্তার দশমিনা উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম জোমাদ্দারের দ্বিতীয় স্ত্রী।

ভাইরাল হওয়া ভিডিওতে রুবিনা আক্তারকে বলতে শোনা যায়, ‘আমি আমার সামর্থ্য অনুযায়ী ভোটারদের ২ হাজার করে টাকা দিয়েছি। তারা টাকা নেওয়ার সময় আশ্বাস দিয়েছিল আমাকে ভোট দেবে। কিন্ত তারা অনেকেই আমাকে ভোট দেয়নি। যারা ভোট দেয়নি তারা অনেকেই আমাকে টাকা ফেরত দিয়েছে। কিন্তু এই মেম্বার (ইউপি সদস্য) আমাকে টাকা ফেরত দিতে দিচ্ছে না, বরং অপমান করছে।’

তবে এই ভিডিওতে অবশ্য ওই ইউপি সদস্যকে দেখা যায়নি।

সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বাউফল ও দশমিনা উপজেলার সংরক্ষিত নারী আসনের মোট ৪ জন প্রার্থী ছিলেন। যাদের মধ্যে কামরুন নাহার দোয়াত কলম প্রতীক নিয়ে ১৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী পশরী রানী হরিণ মার্কা নিয়ে পেয়েছেন ১২০ ভোট। ভোটের আগে ভোটারদের টাকা দিলেও ফুটবল প্রতীকের রুবিনা আক্তার পেয়েছেন ৩৬ ভোট। এছাড়া আরেকজন প্রার্থী মিসেস ফাতেমা আলম কোনো ভোটই পাননি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ