29 C
আবহাওয়া
১:৩৭ অপরাহ্ণ - অক্টোবর ৪, ২০২৩
Bnanews24.com
Home » রাবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

রাবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত


বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ২৬ তম সম্মেলনের প্রথম অধিবেশনে শাখাটির কমিটি বিলুপ্তি ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে এ ঘোষণা দেন তিনি।

বিদায়ী বক্তব্যে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও ফয়সাল আহমেদ রুনু আবেগঘন বক্তব্য দেন। গোলাম কিবরিয়া বলেন, দায়িত্ব পাওয়ার পর থেকে রাবির ১৭ টি হলের পূর্ণাঙ্গ কমিটি করেছি। সকল ইনস্টিটিউটের আলাদা কমিটি করেছি। এই দীর্ঘ চলার পথে আমার ভুলগুলো ক্ষমা করে দিবেন। আজকের পর আর আপনাদের সামনে নেতা হয়ে বক্তব্য দিতে দাঁড়াব না। ব্যক্তি স্বার্থে কাউকে কখনো কাজ দেইনি। আমার সকল কৃতিত্ব আজ কর্মীদের দিয়ে দিলাম। আর সকল ব্যর্থতার দায় ভার আমি ও আমার সাধারণ সম্পাদক মাথা পেতে নিলাম।

সম্মেলনের প্রথম অধিবেশনে বার্ষিক সাংগঠনিক রিপোর্ট পেশ করেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। ফয়সাল আহমেদ রুনু বলেন, আমি সবসময় আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করেছি। দীর্ঘ ১৩ টি বছর আপনাদের সাথে কাটিয়েছি। ৬ বছর দায়িত্ব পালন করেছি। ব্যক্তিগত কাজে কাউকে শাসন করিনি। দলীয় স্বার্থে সকলের সাথে কাজ করেছি। সবসময় শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করেছি। আজকের এই সম্মেলনের মাধ্যমে আমি বিদায় নিচ্ছি। আমি বিশ্বাস করি নতুন যারা আসবে, তারা সংগঠনকে আরও শক্তিশালী করবে। জাতীয় নির্বাচনে ভূমিকা রাখবে এবং শেখ হাসিনাকে বিজয়ী করবে।

সম্মেলনে নতুন নেতৃত্ব প্রসঙ্গে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগের কোন কর্মী পদ পাওয়ার জন্য ছাত্রলীগ করে না। তারা দলের স্বার্থে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে। শিক্ষার্থীদের জন্য কাজ করে। আগামীতে যারা নেতৃত্বে আসবে তাদের সকলকে আপনারা মেনে নিবেন এবং একসাথে মিলে এই ইউনিটকে আরও শক্তিশালী করবেন বলে আমি আশা করছি।”

প্রসঙ্গত, ২০১৬ সালের ৮ ডিসেম্বর রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় এবং ১৩ সদস্যবিশিষ্ট
কমিটির নাম প্রকাশ করা হয়। এর পর থেকে দীর্ঘ প্রায় ৭ বছর ধরে দায়িত্ব পালন করে আসছিলেন তারা।

বিএনএ/সাকিব, এমএফ

Total Viewed and Shared : 14,779 


শিরোনাম বিএনএ