36 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শতকোটি টাকা আত্মসাতের পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তার

শতকোটি টাকা আত্মসাতের পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তার

১৮৮ জুবলী রোড, এনায়েতবাজারের  মেসার্স জুবলী ট্রেডার্স এর মালিক হোসাইন হায়দার আলী

বিএনএ, চট্টগ্রাম : শতকোটি টাকা আত্মসাতের পরোয়ানাভুক্ত আসামী, ১৮৮ জুবলী রোড, এনায়েতবাজারের  মেসার্স জুবলী ট্রেডার্স এর মালিক হোসাইন হায়দার আলীকে কোতোয়ালী থানা পুলিশ  ঢাকার ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকা হতে গ্রেপ্তার করেছে।

শুক্রবার(১৭সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।হায়দার আলী লাভলেইন,আবেদীন কলোনী সংলগ্ন সিফাত-ই-হায়দার মঞ্জিল এর বাসিন্দা। তিনি মরহুম হায়দার আলী জিওয়ানীর পুত্র।

হায়দার আলী মেসার্স জুবলী ট্রেডার্স নামক প্রতিষ্ঠানের মালিক ছিলেন। তিনি বিগত ২০১২ইং সালে বিভিন্ন ব্যাংক থেকে ঋণ নিয়ে প্রায় ১০০ কোটি টাকা আত্মসাৎ করে আত্মগোপন করে। বিভিন্ন ব্যাংক তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে সিআর মামলা দায়ের করলে উক্ত মামলা সমূহের বিচার কার্যশেষে বিজ্ঞ আদালত বিভিন্ন মামলায় প্রায় ১০০ কোটি টাকার অর্থদন্ড প্রদান করে এবং আসামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করে। আসামীর বাড়ি এবং প্রতিষ্ঠান কোতোয়ালী থানাধীন হওয়ায় উক্ত গ্রেফতারি পরোয়ানাসমূহ কোতোয়ালী থানায় আসে। আসামী সাজা ভোগ না করার জন্য নিজেকে আত্মগোপন করিয়া রাখে।

আসামী উক্ত টাকা আত্মসাৎ করে ঢাকায় গিয়ে দীর্ঘ ১০ বছর যাবৎ বসবাস শুরু করে। সে সাজা ভোগ না করার জন্য বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকে। বিভিন্ন ব্যাংক থেকে তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের নামে ঋণ গ্রহণ করে সে উক্ত টাকা দিয়ে ঢাকায় একটি অভিজাত বাড়ি বানায়। সে বাড়িতে তার পরিবার সহ বসবাস করে এবং বিলাসবহুল জীবনযাপন করছিলেন।

বিএনএনিউজ২৪ডট কম, জিএন

Loading


শিরোনাম বিএনএ