36 C
আবহাওয়া
১:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কোন নির্বাচনই দলের অধীনে হয় না: তথ্যমন্ত্রী

কোন নির্বাচনই দলের অধীনে হয় না: তথ্যমন্ত্রী

কোন নির্বাচনই দলের অধীনে হয় না: তথ্যমন্ত্রী

বিএনএ ভোলা: কোন নির্বাচনই দলের অধীনে হয় না বলে জানিয়েছেন  তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। যখন নির্বাচন হয় তখন দলের কোন নেতা-কর্মী দায়িত্বে থাকেন না-জানিয়ে তিনি বলেন, দায়িত্বে থাকেন নির্বাচন কমিশনের প্রতিনিধি ডিসি-এসপি।

শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোলার চরফ্যাশনে ব্রজগোপাল টাউন হলে সাবেক এমপি অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

সে সময় তিনি আরও বলেন, সরকার নির্বাচনকালিন কোন ডিসি-এসপিকে বদলি করতে পারেন না। তাই সরকারের অধীনে বা দলের অধীনে কোন নির্বাচন হয় না।

হাছান মাহমুদ বলেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন কোনদিন বাস্তবায়িত হবে না। যারা এলাকার জন্য কাজ করেন না, ঢাকা থেকে এসে নির্বাচনের সময় ভোট চাইবেন, তাদের আর গ্রামের মানুষ গ্রহণ করবে না। বিএনপির টানা তিন দিনের সিরিজ মিটিংয়ের ফলাফল শূন্য বলেও মন্তব্য করেন মন্ত্রী।

মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব সরকারের উন্নয়ন দেখেন না। তারা যে সুন্দর রাস্তা দিয়ে হাঁটেন, যে সুন্দর সেতু দিয়ে গাড়ি চালিয়ে যান, ওই সুন্দর সড়ক ও সেতু নির্মাণ করেছে বর্তমান সরকার। পদ্মা সেতু দিয়ে বিএনপি নেতারা কখন পাড় হবেন, দেশের জনগণ সেই অপেক্ষায় আছে বলে জানান তিনি। চরফ্যাশনের প্রকৃতির সঙ্গে অধুনিকতার ছোঁয়ায় উন্নয়নের বর্ণনা তুলে ধরেন তথ্যমন্ত্রী।

সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, স্বাধীনতা, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে যারা ষড়যন্ত্র করেছেন, তাদের উদ্দেশ্য কোনদিন সফল হয়নি। সকল অপশক্তিকে মোকাবিলা করে সরকার দেশের উন্নয়ন করে যাচ্ছে বলে জানান তিনি।

এর আগে ভোলা ও চরফ্যাশন প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ