38 C
আবহাওয়া
৪:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » অনলাইনে জুয়া, আটক ৫

অনলাইনে জুয়া, আটক ৫


বিএনএ, চট্টগ্রাম : মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারত থেকে অনলাইনে পরিচালিত জুয়ার আসরে যুক্ত চট্টগ্রামের একটি চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে অনলাইন জুয়া ও মোবাইল ব্যাংকিংয়ে ব্যবহৃত সাতটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ এবং নগদ ১ লাখ ২৮ হাজার ৬০৫ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) রাতে নগরীর পাহাড়তলী থানার অলঙ্কার শপিং সেন্টারে রাকিব টেলিকম নামে একটি মোবাইল সার্ভিসিং প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার (১৮ মে) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

আটকরা হলেন— মো. শাকিল (২৭), দিলীপ ঘোষ (৩৭), জাহিদ মিয়া (২১), মো. রুবেল (৩০) এবং মো. বাবুল (৩৫)।

সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, চট্টগ্রামে কয়েকটি চক্র ইলেকট্রনিকস ডিভাইস ব্যবহার করে অনলাইনে জুয়া খেলার সাইট পরিচালনা করে আসছে। পাহাড়তলী এলাকায় জুয়ার আসর পরিচালনার মাস্টার এজেন্ট হিসেবে কাজ করে শাকিল। বাকিরা জুয়ার গ্রাহক সংগ্রহ করে। বেটবাজ ৩৬৫ নামের জুয়া খেলার একটি ওয়েবসাইটে শাকিলের তিনটি অ্যাকাউন্ট আছে। সেগুলোর মাধ্যমেই মূলত দেশের বাইরে থাকা এজেন্টদের কাছ থেকে ভার্চুয়াল মুদ্রা কেনা হয়। জুয়ার গ্রাহকদের কাছ থেকে বাজির মাধ্যমে টাকা সংগ্রহ করে সেই টাকা ডলারে রূপান্তর করে মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে ভার্চুয়াল মুদ্রা কেনা হয়। সেই মুদ্রার বিনিময়ে অনলাইনে জুয়া খেলা চলে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ