38 C
আবহাওয়া
৫:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে চাচার প‌ক্ষে মা‌ঠে নামার ঘোষণা মেয়র সা‌দিকের

বরিশালে চাচার প‌ক্ষে মা‌ঠে নামার ঘোষণা মেয়র সা‌দিকের

চাচার প‌ক্ষে মা‌ঠে নামার ঘোষণা মেয়র সা‌দিকের

বিএনএ: ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশন নির্বাচ‌নে মেয়র প‌দে নৌকার ম‌নোনয়ন পাওয়া আপন চাচা আবুল খা‌য়ের আব্দুল্লাহ খোকন সের‌নিয়াবাতের প‌ক্ষে মা‌ঠে নামার ঘোষণা দি‌য়ে‌ছেন মনোনয়ন বঞ্চিত সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ। মনোনয়ন না পাওয়ার পর প্রথমবারের মতো মুখ খু‌লে‌ছেন বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুর সা‌ড়ে ৩টায় সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ ঢাকা থে‌কে ভার্চুয়ালি ব‌রিশা‌লে তার বাসভবন কা‌লিবা‌ড়ি রোডের সের‌নিয়াবাত ভব‌নে যুক্ত হ‌য়ে তার সম‌র্থিত মহানগর আওয়ামী লীগ ও ছাত্রলী‌গের নেতাকর্মী‌দের সা‌থে সভা ক‌রেন।

সা‌দিক আব্দুল্লাহ ওই সভায় নেতাকর্মীদে‌র উদ্দেশে ব‌লেন, শেখ হা‌সিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। চাচা‌কে ম‌নোনয়ন দেয়া হ‌য়ে‌ছে। অতএব এমন কেউ কো‌নো কাজ কর‌বেন না যা‌তে আমা‌দের বদনাম হয় বা তৃতীয়পক্ষ ফায়দা নি‌তে পা‌রে। অনেক লোক লাফালা‌ফি ক‌রে, কর‌বে। ওটা নি‌য়ে কেউ মাথা ঘামা‌বেন না।

সাদিক বলেন, ম‌নে রাখ‌তে হ‌বে যে নৌকার ম‌নোনয়ন পে‌য়ে‌ছে সে আমার আপন চাচা হয়। কেউ মনক্ষুণ্ন হ‌বেন না। রাজনী‌তি এক‌দি‌নের না। ন‌মি‌নেশন পাই‌ছে আমার চাচা, আব্দুর রব সের‌নিয়াবা‌তের সন্তান। এখা‌নে কাউকে সু‌যোগ দেয়া যা‌বে না। শান্ত ব‌রিশাল‌কে শান্ত রাখ‌তে হ‌বে। অশান্ত করার কো‌নো সু‌যোগ নাই। সবাইকে একতাবদ্ধ থাক‌তে হ‌বে।

নৌকা‌কে জয় লাভ করা‌তে হ‌বে মন্তব্য করে মেয়র সাদিক বলেন, ‘আপনারা সবাই মে‌সেজটা ৩০‌টি ওয়ার্ডে পৌঁছে দে‌বেন। এখা‌নে আমার চাচা‌কে নির্বা‌চিত কর‌তে যা যা করা দরকার তাই করব। সবাইকে মাথায় রাখ‌তে হ‌বে সাম‌নে সংসদ নির্বাচন। নেত্রীর জন‌্য রাজনী‌তি ক‌রি নেত্রী যে সিদ্ধান্ত দে‌বে সেই সিদ্ধান্ত আমরা মাথা পে‌তে নি‌য়ে‌ছি। এখা‌নে কো‌নো দ্বিধাদ্বন্দ্ব নাই। আমরা নির্বাচন উঠিয়ে দে‌বো। এর বাই‌রে কো‌নো রাস্তা নেই।

সভায় মহানগরে আওয়‌ামী লী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষদ চেয়ারম‌্যান এ কে এম জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, ‘সভা‌নেত্রী ব‌রিশা‌লের বিষ‌য়ে যে সিদ্ধান্ত দি‌য়ে‌ছে আমরা সবাই মি‌লে তা বাস্তবায়ন কর‌ব।

সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর ফেসবুক পে‌জে ৬ মি‌নিট ১১ সে‌কেন্ডের ওই লাইভে দেখা যায় সভায় মহানগর আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি সাইদুর রহমান রিন্টু, গাজী নইমুল হো‌সেন লিটু, আফজালুল ক‌রিমসহ অনেকে উপ‌স্থিত ছি‌লেন।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ