40 C
আবহাওয়া
৩:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিইউএফএল বসর-রানা জোটের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিইউএফএল বসর-রানা জোটের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


বিএনএ, আনোয়ারা : চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড (সিইউএফএল)’র শ্রমিক সংগঠন সিবিএ’র বশর-রানা  জোটের উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) সিইউএফএল এমপ্লয়ীজ ক্লাব অডিটোরিয়ামে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জোটের সদস্য সচিব ইদ্রিছ আলীর সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জোটের আহবায়ক মজিবুর হোসেন সরকার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিএম (এমটিএস) শাহজাহান তালুকদার, ম্যানেজার এডমিন জসীম উদ্দীন, হিসাব বিভাগীয় প্রধান মোবারক হোসেন, কামরুল ইসলাম খন্দকার,  সিইউএফএল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আকতার হোসেন, জোটের প্রধান আবুল বসরসহ কারখানার অন্যান্য বিভাগীয় প্রধানগণ।

এসময় সিবিএর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আমিনুর রহমান রানা, সহ-সভাপতি মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, আইন সম্পাদক মো: আনিসুর রহমান (জুয়েল) এবং সিবিএর অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন জেলার সমিতির সভাপতি ও সম্পাদকগণ।

ইফতার পূর্বে  বশর রানা জোটের ভবিষ্যত সাফল্য ও সিইউএফএল’র  সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিইউএফএল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা নাজিম উদ্দীন কাজেমী।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ