28 C
আবহাওয়া
৭:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় হাজতির মৃত্যু

চট্টগ্রামে করোনায় হাজতির মৃত্যু

চট্টগ্রামে করোনায় হাজতির মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম : আব্দুর রহমান শুক্কুর নামে চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগারের এক হাজতি করোনায় মারা গেছেন। রোববার (১৮ এপ্রিল) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের করোনা ওযার্ডে তার মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া আব্দুর রহমান শুক্কুর বি বাড়িয়ার সরাইল থানার শাহবাজপুর গ্রামের আব্দুর রহমান দুলালের ছেলে।

কারাগার সূত্রে জানা যায়, আব্দুর রহমান শুক্কুর বন্দর থানার একটি মাদক মামলায় গত ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম কারাগারে আসেন। তিনি গত ১০ এপ্রিল কারাগারের পদ্মা ভবনের ৩ নম্বর ওয়ার্ডে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে কারা হাসপাতালে নেয়া হয়। সেখানে তার জ্বর ও দুর্বলতা জনিত কারণে উন্নত চিকিৎসার জন্য রাত ১২টার পর চট্টগ্রাম মেডিকেলে পাঠায় কারা চিকিৎসকরা। সেখানে পরীক্ষা শেষে তাকে ১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। পরে শ্বাসকষ্ট দেখা গেলে তার করোনা পরীক্ষা করা হয়। গতকাল ১৭ এপ্রিল তার করোনা পজিটিভ রিপোর্ট এলে তাকে ৩ নম্বর করোনা ওয়ার্ডে নেয়া হয়। সেখানেই একদিন পর রোববার সকালে তিনি মারা যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম ভূইয়া বলেন, করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক হাজতি আজ সকাল সাড়ে ৯টার দিকে মারা যান। তিনি গত ১০ এপ্রিল থেকে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম কারাগারের জেলার দেওয়ান তারিকুল ইসলাম বলেন, ওই হাজতি আগে থেকেই যক্ষ্মা রোগী ছিলেন। আমাদের কারাগারে করোনা আক্রান্ত হননি। তার যক্ষ্মার চিকিৎসা চলাকালীন চট্টগ্রাম মেডিকেলেই তিনি করোনা আক্রান্ত হয়ে মারা যান।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ