28 C
আবহাওয়া
৯:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » লকডাউনে খুলনায় ৪০৬‌টি গা‌ড়ি জব্দ

লকডাউনে খুলনায় ৪০৬‌টি গা‌ড়ি জব্দ

খুলনা

খুলনা প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় খুলনাসহ সারাদেশে চলছে কঠোর লকডাউন। খুলনা মেট্টোপলিটন পুলিশ সরকার নির্দেশিত এই কঠোর লকডাউন বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

খুলনা মহানগরীর প্রবেশদ্বারসহ বিভিন্ন স্থানে সর্বমোট ২৬ টি চেকপোস্ট বসিয়ে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য চেকপোস্ট কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এই কার্যক্রম চলমান রয়েছে। চলমান লকডাউন কার্যক্রমে কেএমপির ৮টি থানা এলাকায় গত ১৪ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত আটককৃত মোটরসাইকেল ১৭ টি, সিএনজি ৩টি, অন্যান্য-১০টি, মোট জব্দকৃত গাড়ি ৪০৬টি এবং এ সংক্রান্ত মামলা হয়েছে ৮৯টি।

গত ৩ দিনে মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি মেনে না চলা এবং অপ্রয়োজনে বাহিরে বের হয়ে ঘোরাঘুরি করার অপরাধে কেএমপি’র বিভিন্ন থানার সহোযোগিতায় ভ্রাম্যমান আদালত ও ট্রাফিক পুলিশের মাধ্যমে আইন অমান্যকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে ৫৫ টি এবং ৮২ জন ব্যক্তিকে ৮৫ হাজার ৭৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও, লকডাউন কার্যকর করতে কেএমপি’র ১০ টি মোবাইল টিম, গোয়েন্দা পুলিশের ২ টি টিম, থানা, ফাঁড়ি এবং ট্রাফিক পুলিশের সদস্যরা ২৪ ঘণ্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ