26 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ডোবায় বস্তাবন্দি অর্ধগলিত নারীর মরদেহ

ময়মনসিংহে ডোবায় বস্তাবন্দি অর্ধগলিত নারীর মরদেহ


বিএনএ,ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে বিলের মাঝে ডোবা থেকে অজ্ঞাত (৩০) নারীর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের ভেকুয়া বিলের ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর ভেকুয়া বিলের ডোবায় সকালে স্থানীয়রা মাছ ধরতে গিয়ে বস্তাবন্দি ভাসমান মরদেহ দেখতে পান। মরদেহের খবর জানাজানি হলে আশে পাশের লোকজন ভিড় জমান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

স্থানীয় শাহ্ আলম নামের এক ব্যক্তি বলেন, বিলের ডোবায় মরদেহ পাওয়া গেছে খবর শুনে গিয়ে দেখি বস্তাবন্দি অবস্থায় পানিতে ভেসে আছে। মরদেহ দেখে মনে হচ্ছে ৬/৭ দিন আগে মেয়েটিকে মেরে রেখে গেছে। শরীরের পচন ধরে গেছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, সকালের দিকে খবর পেয়ে ডোবা থেকে বস্তাবন্দি নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ৬/৭ দিন আগে গলা কেটে বস্তায় ভরে ডোবায় পুঁতে রেখেছিল। কিন্তু মরদেহ পঁচে ভেসে উঠেছে। নিহতের নাম ঠিকানা জানার চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ