37 C
আবহাওয়া
৩:৫৬ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » আমরা কেন অলংকার হবো, জাতীয় পার্টি সংসদে বিরোধী দল: সালমা ইসলাম

আমরা কেন অলংকার হবো, জাতীয় পার্টি সংসদে বিরোধী দল: সালমা ইসলাম

আমরা কেন অলংকার হবো, জাতীয় পার্টি সংসদে বিরোধী দল সালমা ইসলাম

বিএনএ, ঢাকা: সংরক্ষিত নারী আসনে জাতীয় পার্টির মনোনয়ন পাওয়া কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, আমি আবারও এসেছি। দেখা যাক কি হয় শেষ পর্যন্ত। একটা জিনিসই আমি বলবো, আমার জন্য দোয়া করবেন, আমি চেষ্টা করবো, জনগণের পাশে থাকবো। জনগণের কথা তুলে ধরবো। দেশ ও জনগণের জন্য যা ভালো হবে সেটাই করা হবে। বিরোধী দল হিসেবে সংসদে কার্যকর ভূমিকা রাখবে জাতীয় পার্টি।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে নির্বাচন কমিশনে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম জমা দেওয়া শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এ সময় সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম ছাড়াও মনোনয়ন ফরম জমা দেন ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সভাপতি নূরুন নাহার বেগম।

সালমা ইসলাম বলেন, আমাদের তো জনগণের পাশে থাকতে হবে। ভালো বিষয়কে ভালো আর যেটা জনগণের জন্য কল্যাণকর নয়, তা তুলে ধরা আমাদের দায়িত্ব। সম্মানের সঙ্গে লড়াই করাটা খুব আনন্দের। আজকে যদি নির্বাচিত হতে পারতাম, আমার মনটা অনেক বড় হতো। আমি আনন্দ পেলাম খুব বেশি। আমি তো লড়াই করেছি, সেটাকে আমি ধরে নেব যে আমি জয়ী হয়েছি। আমরা কেন অলংকার হবো? জাতীয় পার্টি সংসদে বিরোধী দল। আমরা সবসময় সমালোচনাটাই করবো। আমাদের জনগণের পাশে থাকতে হবে।

এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নুও। তিনি বলেন, ১৩ জন যদি কার্যকর ভূমিকা রাখতে পারে, তবে সংসদকে কার্যকরী করা সম্ভব। সংখ্যা দিয়ে কিছু হয় না।

জাপা মহাসচিব আরও বলেন, ৭ তারিখ নির্বাচনে এসে গণতন্ত্রকে বাঁচিয়েছে জাতীয় পার্টি। গতবারের মতো এবারও সংসদে কার্যকর ভূমিকা রাখার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ