27 C
আবহাওয়া
৩:৪৪ পূর্বাহ্ণ - জুন ১১, ২০২৩
Bnanews24.com
Home » ঘাসফুল প্রতিষ্ঠাতা পরাণ রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী পালন

ঘাসফুল প্রতিষ্ঠাতা পরাণ রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী পালন

ঘাসফুল প্রতিষ্ঠাতা পরাণ রহমানের

রোকেয়া পদক প্রাপ্ত পথিকৃৎ উন্নয়ন সংগঠক ঘাসফুল প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণ এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (১৮ ফেব্রুয়ারি ২০২৩) সকাল ১০:০০টায় চট্টগ্রাম চান্দগাঁওস্থ ঘাসফুল প্রধান কার্যালয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী, সংস্থার সিইও আফতাবুর রহমান জাফরী, পরিচালক মোহাম্মদ ফরিদুর রহমান, উপ পরিচালক মারুফুল করিম চৌধুরী, সহকারি পরিচালক শামসুল হক, খালেদা আকতার, সাদিয়া রহমানসহ সকল কর্মকর্তাবৃন্দ এবং অনলাইনে যুক্ত ছিলেন ঘাসফুল নিবার্হী পরিষদ সদস্য পারভীন মাহমুদ এফসিএ, সাধারণ পরিষদ সদস্য ইয়াসমিন আহমেদ, ঝুমা রহমান ও জাহানারা বেগম।

আরো উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব চিটাগাং পারিজাত এলিটের প্রেসিডেন্ট লায়ন মোঃ জামাল উদ্দিন, লায়ন হোমায়রা কবির চৌধুরী, লায়ন সিজারুল ইসলাম , লিও সাজ্জাদ হোসাইন, প্রাক্তন উপ পরিচালক মফিজুর রহমান ও ব্যুরো বাংলাদেশের প্রতিনিধিবৃন্দ।

ঢাকাস্থ আজিমপুর করবস্থানে পুষ্পার্ঘ্য অর্পণ ও ফাতেহা পাঠ এবং ঢাকা কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপ পরিচালক জয়ন্ত কুমার বসু, এরিয়া ম্যানেজার মকছুদ আলম কুতুবী, আউট অব স্কুল চিলড্রেন কর্মসূচির সমন্বয়কারী মোঃ সিরাজুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়া ঢাকাস্থ আউট অব স্কুল চিলড্রেন কর্মসূচি ও সংস্থার সকল শাখায় দোয়া মাহফিল এবং এতিম খানায় কোরানখানি ও তবারুক বিতরণ করা হয়।

উল্লেখ্য প্রয়াত শামসুন্নাহার রহমান পরাণ ১৯৪০ সালের ১জুন চট্টগ্রামে জন্ম গ্রহণ করেন এবং ১৮ ফেব্রুয়ারি ২০১৫ সালে ঢাকায় মৃত্যুবরণ করেন। তাঁকে নারীর আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদানের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ২০২১ সালে ‘বেগম রোকেয়া পদক’ এ ভূষিত করেন। পরাণ রহমানের প্রকাশিত গ্রন্থের সংখ্যা ১০টি।

বিএনএনিউজ২৪,জিএন

Total Viewed and Shared : 18 


শিরোনাম বিএনএ