35 C
আবহাওয়া
৬:৩৫ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণ

ধামরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণ


বিএনএ, সাভার : কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকা দিতে যাওয়ার সময় ঢাকার ধামরাইয়ে এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। এঘটনায় অপহৃত ওই ছাত্রীর বাবা ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এরআগে সোমবার উপজেলার বালিয়া ইউনিয়নের ভাবনহাটি গ্রাম থেকে করোনার টিকা দিতে যাওয়ার সময় প্রত্যাশা তিন রাস্তার মোড় থেকে ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়া হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় নাজমুল হাসান বিভিন্ন সময় ওই স্কুল ছাত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় করোনার টিকা দিতে যাওয়ার সময় পূর্ব থেকে সু্যোগের অপেক্ষায় থাকা নাজমুল হাসান তাকে অপহরণ করে নিয়ে যায়। ওই ছাত্রী ফিরে আসতে দেরি হলে পরিবারের লোকজন বাড়ির আশপাশে ও বিভিন্ন স্থানে থাকা আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে কোথাও পায়নি। পরে জানতে পারেন নজরুল ইসলাম ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে।

অপহৃত ওই স্কুল ছাত্রীর বাবা মোস্তফা বলেন, আমার মেয়ে করোনার টিকা দিতে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। আমি আমার মেয়েকে ফিরে পেতে আইনের আশ্রয় নিয়েছি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ বদিউজ্জামান বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ