38 C
আবহাওয়া
৫:১১ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » নাসিরের বিয়ে নিয়ে ‘বোমা’ ফাটালেন সুবাহ (ভিডিও)

নাসিরের বিয়ে নিয়ে ‘বোমা’ ফাটালেন সুবাহ (ভিডিও)

সুবাহ

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগে জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেন ভালোবেসে বিয়ে করেন তামিমা তাম্মিকে। বিয়ের পর থেকে শুভেচ্ছায় ভাসছেন এই নব দম্পতি।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী হুমাইরাহ সুবাহ। তখন নিজেকে নাসিরের প্রেমিকা দাবি করেন এই অভিনেত্রী। ঘটনাটি বেশ আগের হলেও নাসিরের বিয়ের পর বিষয়টি পুনরায় আলোচনায় এনেছেন নেটিজেনরা। কিন্তু বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি সুবাহ।

এদিকে এক সময় অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ’র সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে গণমাধ্যমে বেশ চর্চা হয়েছে। তখন সুবাহ তার ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়ে নানা কথা বলেছিলেন।

সম্প্রতি আবারো নাসির প্রসঙ্গে কথা বলেছেন সুবাহ। এতে ক্ষুব্ধ হয়ে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ৭ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিও নানা কথা বলেছেন সুবাহ।

তিনি বলেন, নাসিরের সঙ্গে আমার সবকিছু ২০১৮ সালে শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মইরা ভুত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না।

তিনি আরো বলেন, এমনো তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করতেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুদিন পর আমিও করব। ও কি বিয়ে করবে না? সারাজীবন সিঙ্গেল থাকবে, নাকি আমার জন্য বইসা থাকবে? না আমি ওর জন্য বসে থাকব?

এ অভিনেত্রী বলেন, মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে সবাই আমরা চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; সবাই আমাকে চেনে। নিজের চরকায় তেল দেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ