35 C
আবহাওয়া
১১:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় কৃষকলীগের সার-বীজ বিতরণ

আনোয়ারায় কৃষকলীগের সার-বীজ বিতরণ

আনোয়ারায় কৃষকলীগের সার-বীজ বিতরণ

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) :  প্রধানমন্ত্রীর ঘোষিত কর্মসূচী বাস্তবায়নের অংশ হিসেবে অনাবাদী কৃষিজমি চাষাবাদের আওতায় আনতে চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম চৌধুরী নেতৃত্বে আনোয়ারায় কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার হাইলধর এলাকায় ৪০জন কৃষকের মাঝে ভর্তুকি মূল্যের আওতায় এসব সার ও বীজ বিতরণ করা হয়।  প্রতিজন কৃষককে উফশী ধান, কম্পোস্ট সার ও পটাশ ইউরিয়া সার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকার ও সাবেক ছাত্র নেতা সেলিম উদ্দীন, সাবেক ছাত্র নেতা ফরিদুল আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবদু সালাম, সাইফুল ইসলাম, কৃষক নেতা লোকমান, জসিম উদ্দীন, আকতার উদ্দীন, খোরশেদুল আলম, মোঃএরশাদ, যুবলীগ নেতা, ফরহাদুল ইসলাম, মোঃ রিপন, জেলা ছাত্রলীগ নেতা আসিফ আজম, উপজেলা ছাত্রলীগ নেতা ওসমান, মোঃ শাহেদ, মোহাঃ নিরু, শাহেদুর রহমান অপি, কৃষকদের মাঝে নুরুল হক, বশির, আলমগীর, আলী আকবর, আবদুল আজিজ, মোঃ মুছা, সায়মন, মনজুর, বাঁচা, বেলাল, আবদুল হক, আবদু শুক্কুর, বাবু, প্রমুখ উপস্থিত ছিলেন।

কৃষকলীগ নেতা ইব্রাহিম চৌধুরী বলেন, মাননীয় প্রধান মন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা কৃষি খাতে সারা দেশ ব্যাপী বিশাল ভর্তুকির আওতায় এনে দেশকে কৃষিতে স্বয়ং সম্পূর্ণ করতে নানা রকম কর্মসূচী হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় কৃষকদের প্রাণের সংগঠন বাংলাদেশ কৃষকলীগের একজন দায়িত্বশীল হিসেবে কৃষকদের মাঝে এই সার বীজ বিতরণের উদ্যেগ গ্রহণ করেছি আমি।

বিএনএ/ এনামুল হক নাবিদ,ওজি

Loading


শিরোনাম বিএনএ