29 C
আবহাওয়া
৬:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে শ্রমিকবাহী বাস খাদে পড়ে নিহত ২

ধামরাইয়ে শ্রমিকবাহী বাস খাদে পড়ে নিহত ২

দুর্ঘটনা

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ের এক সিরামিক কারখানার শ্রমিকবাহী বাস উল্টে খাদে পড়ে দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪০ জন।

শনিবার সকাল ৭টার দিকে সানোড়া ইউনিয়নের সাটুরিয়া-কালামপুর আঞ্চলিক সড়কের খাগুরতা (ঝাউবাধা) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ধামরাই উপজেলার মধুডাঙ্গা এলাকার আকলিমা আক্তার (৪০) ও চৌহাট ইউনিয়নের দেউলি গ্রামের সুরাইয়া বেগম (৩০)। হতাহতরা ধামরাইয়ের কালামপুর ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকস কারখানার শ্রমিক।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, ভোরে প্রতীক সিরামিক্সের বাসটি মানিকগঞ্জের সাটুরিয়া থেকে ধামরাইয়ের কালামপুরে কারখানায় শ্রমিক আনছিলো। বাসটিতে ৪৫ জনের মতো শ্রমিক ছিলো। এসময় দুর্ঘটনাবশত বাসটি প্রায় ২০ ফুট গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে গিয়ে আমরা বাসের ভিতরে সামনের অংশে তিনজনকে আটকা অবস্থায় পাই। ৩০ মিনিটের চেষ্টায় একজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও সুরাইয়া ও আকলিমা নামে দুই শ্রমিককে মৃত অবস্থায় পাওয়া যায়।

প্রতীক সিরামিক্সের শ্রমিক মর্জিনা বলেন- আমরা বাসে করে প্রতিদিন অফিসে যাই। আগে যে যে গাড়ি চালাইতো সে অনেক ভালো চালাইতো। গাড়ি নষ্ট হওয়ার কারণে আগের ড্রাইভার চলে গেছে। যে নতুন আসছে তার চালানো ভালো না। একলা একলাই গাড়ি ফালাইয়া দিছে। গাড়ি ভর্তি মানুষ ছিল। সবাই ব্যথা পাইছে। আমারও কপাল কেটে গেছে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান- প্রতীক সিরামিকের শ্রমিকবাহী বাসটি খাদে পড়ে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। মরদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। বাস চালককে আটক করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ ইমরান/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ