35 C
আবহাওয়া
৮:৫৮ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » টহল গাড়ি থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু

টহল গাড়ি থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর শাহবাগের টিএসসি এলাকায় ডিউটিরত টহলগাড়ি থেকে পড়ে মাহফুজ হেলাল (২৩) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহতের সহকর্মী ফয়সাল জানান, শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে শাহবাগের টিএসসি মোড় এলাকায় ডিউটি করছিল। এসময় গোল চত্বর এলাকায় গাড়ির পেছন থেকে অসাবধানতাবশত নিচে পড়ে মাহফুজ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক আইসিইউতে ভর্তি দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত আটটার দিকে মারা যান তিনি।

তিনি আরও বলেন, তার বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলার ঢালী বাড়ি গ্রামের মো. আবারুল ইসলামের ছেলে ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, গত ১৪ অক্টোবর দিবাগত রাত দেড়টার দিকে হাজারীবাগ এলাকার এক নারীর টিএসসিতে রিকশা আটকে রেখে টাকা দাবি করছে। এমন সংবাদ জানার সঙ্গে সঙ্গে ডিউটি অফিসার ওখানকার কর্মরত মোবাইল পার্টি ছিল তার কাছে ওই নারীকে পাঠায়। পরে ওই নারী ঘটনাস্থলে আসলে আমাদের টহলরত গাড়ির সামনে দিয়ে দ্রুত গতিতে একটি রিকশা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশ এবং ওই নারী মনে করে এটিই মনে হয় ওই রিকশা। তখন আমাদের টহলরত গাড়িটি ওই রিকশার পেছন পেছন ধাওয়া করে। কিছুদূর সামনে গেলে একটি স্পিড বেকারে গাড়ি স্লো করলে দ্রুত গাড়ি থেকে নামতে গেলে আনসার সদস্য অসাবধানতাবশত নিচে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে রাতে আইসিইউ-তে চিকিৎসধীন অবস্থায় মারা যায় মাহফুজ। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ