29 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আল নাসরের জয়ের রাতে গোল পেলেন রোনালদো

আল নাসরের জয়ের রাতে গোল পেলেন রোনালদো

রোনালদো

স্পোর্টস ডেস্ক: ইউরো বাছাইপর্ব শেষে আল নাসরের হয়ে মাঠে নেমেই গোল পেয়েছেন পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার গোলের সঙ্গে সাদিও মানে ও অ্যান্ডারসন তালিসকার গোলে আল রাইদের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি প্রো লিগের ক্লাবটি।

ম্যাচে অবশ্য রোনালদোর গোল সংখ্যা বেশিও হতে পারতো। তবে প্রতিটি শট মিস আর ফ্রি কিক মিসে হতাশায় পুঁড়তে হয়েছে তাকে। তবে শেষ পর্যন্ত বিরস মুখে মাঠ ছাড়তে হয়নি পর্তুগিজ তারকাকে। আল নাসরের হয়ে তৃতীয় গোলটি করেছেন রোনালদো।

ম্যাচে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে নাসর। তাতে ৪৫ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় তারা। ডি বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান সেনেগাল তারকা মানে। দুই মিনিট পর মানেকে ফাউল করে লাল কার্ড দেখেন রাইদের বান্দের হোয়াইশি।

প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধে দশজনের দলের বিপক্ষে সাড়াশি আক্রমণ করতে থাকে নাসর। ৪৯ মিনিটে ডি বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে বল জালে পাঠান তালিসকা। ম্যাচের শেষের দিকে ৭৮ মিনিটে বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন রোনালদো।

রাইদের হয়ে ৮৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান মোহামেদ ফৌজাইর। এরপর আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। এটি লিগে আল নাসরের ৬ ম্যাচে চতুর্থ জয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ নম্বরে অবস্থান করেছে তারা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ