32 C
আবহাওয়া
১০:৩৪ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্র আন্দোলনে আহত : প্রাইভেট হসপিটালে অযৌক্তিক বিল চাইলে যাদের জানাবেন

ছাত্র আন্দোলনে আহত : প্রাইভেট হসপিটালে অযৌক্তিক বিল চাইলে যাদের জানাবেন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম

বিএনএ, ঢাকা: ছাত্র–জনতার আন্দোলন চলাকালে সংঘর্ষ ও সংঘাতে আহত ব্যক্তিদের সরকারি হাসপাতালে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থাসহ চিকিৎসার যাবতীয় ব্যয় বহন করবে সরকার। শনিবার (১৭ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ। এর পরই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম জানান, কোনো প্রাইভেট হসপিটালে অযৌক্তিক বিল করলে ছাত্ররা ‘সরাসরি ডিল’ করবে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে সারজিস লিখেন, আন্দোলনকারীদের জন্য সরকার থেকে প্রাইভেট হসপিটালগুলোতে বিল মওকুফের অথবা নূন্যতম শুধু মেডিসিন বিল নেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি শুধুমাত্র মেডিক্যাল ইমারজেন্সিতে আহতদের বিল নিয়ে সমস্যা হলে যোগাযোগ করার জন্য 01731814449 (মাহিন) সমন্বয়ক , 01865352083 (অদিতি) সমন্বয়কের নম্বরে যোগাযোগের পরামর্শ দিয়েছেন।

 

এর আগে স্বাস্থ্য সেবা বিভাগ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল, বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র-জনতার চিকিৎসায় আপাতত বিল গ্রহণ না করতে অনুরোধ জানানো হয়। প্রয়োজনে এসব বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছাত্র-জনতার সব বিল সরকার বহন করবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এসজিএন/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ