28 C
আবহাওয়া
১২:১৮ পূর্বাহ্ণ - জুলাই ২৩, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা দিলেন ইউএনও

কর্ণফুলীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা দিলেন ইউএনও


বিএনএ, কর্ণফুলী: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুমা জান্নাত।

সোমবার (১৭ জুন) দুপুরে তিনি উপজেলার শিকলবাহা (৭ নম্বর ওয়ার্ড) মালুম মাঝির বাড়িতে উপস্থিত হয়ে এ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় আগুনে ক্ষতিগ্রস্ত ভ্যান চালক ও কৃষকের পরিবারসহ সবাইকে কর্ণফুলী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, শুকনো খাবারের প্যাকেট, কুরবানির মাংস, পরিধেয় কাপড় ও কম্বল প্রদান করেন।

একই সাথে শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম পরিষদের পক্ষ থেকে প্রতিটি পরিবারকে পরিধেয় কাপড়, হাড়ি পাতিল, কুরবানির মাংস, চালের বস্তা, তেল, লবণ, চিনি, ডাল, পেঁয়াজ, রসুন, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করেন।

প্রসঙ্গত, রোববার (১৬ জুন) সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটের দিকে উপজেলার শিকলবাহা (৭ নম্বর ওয়ার্ড) মালুম মাঝির বাড়িতে চুলার আগুনে সাইফুদ্দিন প্রকাশ তুয়ান ও মোহাম্মদ মনছুরের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

এতে তাঁদের ১৫ লাখ টাকার উপরে ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার। সম্পর্কে তাঁরা-চাচা ভাতিজা। খবর পেয়ে কর্ণফুলী মডেল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দুইটি দল গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বিএনএ/এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ