28 C
আবহাওয়া
৯:৪১ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক নাদিম হত্যার আসামি চেয়ারম্যান বাবু আটক

সাংবাদিক নাদিম হত্যার আসামি চেয়ারম্যান বাবু আটক

চেয়ারম্যান

বিএনএ ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগে বাবু চেয়ারম্যানকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শনিবার (১৭ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন চিলাহাটি ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ। তিনি জানান, সকাল ৭টার দিকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া থেকে বাবু চেয়ারম্যানকে আটক করা হয়।

এদিকে, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বাবু চেয়ারম্যানের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাবকে আমি তার বোনের ঠিকানাটি দিয়েছি সেখান থেকে র‌্যাব আটক করেছে।

এর আগে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগে মাহবুবুল আলম বাবুকে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

গত বুধবার (১৪ জুন) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বাংলানিউজ টুয়েন্টিফোরডটকমের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের উপজেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের ওপর হামলা করে দুর্বৃত্তরা। বকশিগঞ্জ সরকারি কলেজ মোড় এলাকায় তার মোটরসাইলের গতিরোধ করে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে। পরে নাদিমকে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

এরপর নাদিমকে উদ্ধার করে প্রথমে বকশিগঞ্জ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। সেখানে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাংবাদিক নাদিমের।

বিএনএনিউজ২৪/ এমএইচ,জিএন

Loading


শিরোনাম বিএনএ