38 C
আবহাওয়া
৪:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নারী চিকিৎসকের আত্মহত্যা

নারী চিকিৎসকের আত্মহত্যা

নারী চিকিৎসকের আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর রমনাধীন নিউ ইস্কাটন রোডের একটি বাসায় সুপ্রিয়া কর্মকার (৩৫) নামে এক নারী চিকিৎসক গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে বলে পুলিশ জানায়।
সোমবার (১৭ মে) দুপুর ১টার দিকে তার মরদেহ উদ্ধার করে আইনিপ্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সুপ্রিয়া বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে কর্মরত ছিলেন।
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ণ সরকার সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত সুপ্রিয়া শেবাচিম হাসপাতালে কর্মরত ছিলেন।

তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এফসিপিএস কোর্স করছিলেন। রোববার দিবাগত রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি।

সোমবার সকাল ১১টার দিকে ছোট ভাই সুতনু কর্মকার তাকে ডাকতে যান। তার ডাকের সারা না দিলে এ সময় দরজা ধাক্কা দিয়ে দেখেন সুপ্রিয়া ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন।
পরে রমনা থানায় পুলিশকে খবর দেওয়া হয়।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলার কর্তাবাজার গ্রামে। সুপ্রিয়ার বাবা সুধির কর্মকার ও মা পান্না কর্মকার চট্টগ্রামে থাকেন। সুপ্রিয়ারা এক ভাই এক বোন। রমনার নিউ ইস্কাটনের ভাড়া বাসায় থাকতেন। খুব চাপা স্বভাবের ছিলেন সু্প্রিয়া। পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকতেন। কোন কিছু পরিবারের লোকজনদের সঙ্গে সিয়ার করতেন না। তার গলায় ফাঁস দেওয়ার কারণ জানাতে পারেননি পরিবারের সদস্যরা।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ