28 C
আবহাওয়া
৪:০৭ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত বেড়ে ৬

গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত বেড়ে ৬


বিএনএ, ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈর এলাকায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে আগুনে দগ্ধদের মধ্যে নার্গিস খাতুন (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হলো।শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন নার্গিস খাতুন রোববার রাত ৭টার দিকে মারা যান।

নার্গিস খাতুন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ভেড়াখোলা পূর্বপাড়া গ্রামের আব্দুল বারেকের মেয়ে।

নিহতের মামাতো ভাই সাজ্জাদ জানান, নার্গিস খাতুন গাজীপুরের একটি গার্মেন্টসে পোশাক শ্রমিকের কাজ করত। সেই দিনের আগুনের ঘটনায় তারা স্বামী-স্ত্রী দুজনেই দগ্ধ হয়েছিল। সকাল ৬টার দিকে স্বামী মহিদুল এবং রাত ৭টার দিকে নার্গিস মারা যায়। তাদের একমাত্র ছেলেটি দাদা বাড়িতে থাকায় প্রাণে বেঁচে যায় সেদিন।

বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম।

তিনি জানান, রাত ৭টার দিকে নার্গিস খাতুন ৯০ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যান। এ ঘটনায় গত শনিবার সকালে মনসুর আলী, শুক্রবার সকালে সোলাইমান মোল্লা এবং সন্ধ্যার দিকে শিশু তায়েবা, রোববার সকালের দিকে আরিফুল ইসলাম ও মহিদুল মারা যান। এ ঘটনায় এ পর্যন্ত শিশুসহ ছয় জনের মৃত্যু হয়েছে। অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।

গত বুধবার গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় শফিকুল ইসলাম খানের বাড়িতে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে আগুনে ৩৬ জন দগ্ধ হন। তাদের সকলের অবস্থাই আশঙ্কাজনক বলে জানিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন

বিএনএ/আজিজুল, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ