31 C
আবহাওয়া
১:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » খেলাধুলা সকলের মধ্যে ঐক্য, সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বৃদ্ধি করে-মিজান

খেলাধুলা সকলের মধ্যে ঐক্য, সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বৃদ্ধি করে-মিজান

ছাগলনাইয়ায় মহামায়া গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

ফেনী : ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার প্রতিটি গ্রামে খেলাধুলার চর্চা বৃদ্ধিতে স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যেগি হবার আহবান জানিয়ে বলেছেন, খেলাধুলা ও সংস্কৃতি চর্চা তরুণ ও যুবকদের অসামাজিক কার্যকলাপ ও মাদক থেকে দূরে রাখে। পাশাপাশি সকলের মধ্যে ঐক্য, সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বৃদ্ধি করে। যার ফলে সমাজ থেকে অপসংস্কৃতি, কুসংস্কার, হানাহানি দূর হয়।

গত বৃহস্পতিবার(১৬ মার্চ ২০২৩) রাতে ছাগলনাইয়ায় মহামায়া গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা শেষে চাঁদগাজী হাই স্কুল এন্ড কলেজ হোষ্টেল মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ছাগলনাইয়ায় মহামায়া গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় মাজার শাখাকে হারিয়ে চাঁদগাজী ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন হয়।টুর্ণামেন্টে তৃতীয় স্থান অর্জন করে জীবন এন্টারপ্রাইজ জুটি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, টুর্ণামেন্টের আয়োজক জমির উদ্দিন পাটোয়ারী বাবু মেম্বার।
মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিনুর সভাপতিত্বে  এতে বিশেষ অতিথি ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার মাইন উদ্দিন, সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী।

টুর্ণামেন্টের আয়োজক জমির উদ্দিন পাটোয়ারী বাবু মেম্বার জানান, টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশ নেয়।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন, জিএন

Loading


শিরোনাম বিএনএ