38 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » টোল না দিয়েই পদ্মা সেতু পার এমপি গোলাপ

টোল না দিয়েই পদ্মা সেতু পার এমপি গোলাপ

টোল না দিয়েই পদ্মা সেতু পার এমপি গোলাপ

বিএনএ: পদ্মা সেতুর টোল পরিশোধ না করেই পার হওয়ার অভিযোগ উঠেছে সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান মিয়া গোলাপের বিরুদ্ধে।

শুক্রবার (১৭ মার্চ) পদ্মা সেতুর টোল প্লাজার এক কর্মী জানান, সকাল সোয়া ৮টার দিকে জাজিরার দিকে যাওয়ার সময় মাওয়া টোল প্লাজায় টোল পরিশোধ না করেই পদ্মা সেতু ব্যবহার করে পার হয়ে যায় এমপি গোলাপের গাড়ি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা জানাতে যাচ্ছিলেন গোলাপ। তার গাড়িটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরের অংশ ছিল না বিধায় নিয়ম অনুযায়ী তার টোল পরিশোধের কথা।

পদ্মা সেতুর মাওয়া কার্যালয়ের সহকারী প্রকৌশলী (টোল) রাজন চন্দ্র বিশ্বাস জানান, একজন এমপি টোল পরিশোধ না করেই মাওয়া প্রান্ত দিয়ে সেতু ব্যবহার করে চলে গেছেন। এ ঘটনায় ব্যবস্থা নিতে বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

পদ্মা সেতুর টোল প্লাজার কর্মীরা জানান, এমপি গোলাপ টোল না দিয়ে গাড়ি নিয়ে চলে যান। টোল প্লাজার কর্মীরা তাকে টোল পরিশোধ করার অনুরোধ করলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন।

টোল পরিশোধ না করার অভিযোগ বিষয়ে জানতে চাইলে এমপি আব্দুস সোবহান গোলাপ বলেন, ‘টোল পরিশোধ না করার বিষয়টি তিনি নিশ্চিত না। আই অ্যাম নট শিওর।’

টোল প্লাজার কর্মীদের ওপর ক্ষিপ্ত হওয়ার জানতে চাইলে বলেন, ‘আমি ক্ষিপ্ত হইনি। ড্রাইভার কোনো মিস্টেক করেছে কি না, জেনে জানাতে হবে।’

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ