35 C
আবহাওয়া
৭:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

মিরসরাইয়ে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

মিরসরাইয়ে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

বিএনএ, মিরসরাই:মিরসরাই অর্থনৈতিক অঞ্চল এলাকায় তেলের ড্রাম চুরি করে পালানোর সময় একটি পিকআপসহ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে জোরারগঞ্জ থানায় সোপর্দ করেছে চরশরত পুলিশ ফাঁড়ি।

শুক্রবার ( ১৭ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার সময় মিরসরাই ইকোনমিক জোনের ম্যাংগো কর্পোরেশনে এই চুরির ঘটনা ঘটে।

চুরির ঘটনায় আটকরা হলো, মোঃ সুমন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ ইসমাইল হোসেন, মো কামরুল ইসলাম, মোঃ তোফায়েল আহম্মেদ ও মোঃ আরিফ হোসেন। এছাড়া আরো দুই সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়।

জানা যায়, চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলাধীন মিরসরাই ইকোনোমিক জোনের সড়ক উন্নয়ন কাজে নিয়োজিত ম্যাংগো কর্পোরেশনে একটি মিনি পিকআপ নিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৮ সদস্য কোম্পানির সংরক্ষিত তেলের ড্রাম পিকআপে তুলতে থাকে। এসময় প্রতিষ্ঠানটির নিরাপত্তা কর্মী বরেন মন্ডল ও নয়ন মৃধার নজরে আসলে তারা চোর চোর বলে ধাওয়া করলে চোরের দল দুটি ড্রামসহ পিকআপটি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। নিরাপত্তা কর্মীদের দেয়া তথ্য অনুযায়ী ইকোনমিক জোন চরশরত পুলিশ ক্যাম্প তৎক্ষণাৎ একটি চেক পোস্ট বসিয়ে দুটি তেলের ড্রাম ও পিকআপসহ ৬জন চোরকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের উদ্ধারকৃত মালামালসহ জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

জোরারগঞ্জ থানা পুলিশ জানায়, চরশরত পুলিশ ফাঁড়ি চেকপোস্ট বসিয়ে দুটি ড্রামে ১২০ লিটার তেল ও চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ( চট্টমেট্রো ন-১১-৫৮৫০) আটক করা হয়। এসময় চুরির সাথে সম্পৃক্ত ৬ জনকে আটক করে থানা হাজতে প্রেরণ করে।

বিএনএ/ আশরাফ উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ