29 C
আবহাওয়া
৮:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ফরাঙ্গীরখিলে ১০ দিনব্যাপী একক সদ্ধর্মদেশনা শুরু

ফরাঙ্গীরখিলে ১০ দিনব্যাপী একক সদ্ধর্মদেশনা শুরু

ফটিকছড়ির দক্ষিণ ধর্মপুর ফরাঙ্গীরখিল গ্রামের উপাসক উপাসিকাদের

ফটিকছড়ির দক্ষিণ ধর্মপুর ফরাঙ্গীরখিল গ্রামের উপাসক উপাসিকাদের উদ্যোগে বান্দরবান আর্যগুহা বিমুক্তি বিহার থেকে আগত ড. এফ দীপঙ্কর মহাথেরো (ধূতাঙ্গ গুরুভান্তে) কাল ১৮ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি ১০ দিনব্যাপী নানা আয়োজনে একক সদ্ধর্মদেশনা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শুক্রবার ১৮ ফেব্রুয়ারি সকাল ৮টায় পূজ্যভান্তের শিষ্যমণ্ডলীসহ পিণ্ডাচরণ, সকাল ৯টায় অষ্টপরিষ্কারক সংঘদান ও বিকাল ৩টায় একক সদ্ধর্মদেশনা। ১৯-২৭ ফেব্রুয়ারি সকাল ৮টায় পূজ্যভান্তের শিষ্যমণ্ডলীসহ পিণ্ডাচরণ, সকাল ৯টায় পিণ্ড উৎসর্গ ও আশীর্বাদ প্রদান ও বিকাল ৩টায় একক সদ্ধর্মদেশনা। বৌদ্ধ ধর্মের জানা অজানাতথ্য ভিত্তিক প্রশ্নকারীদের ফেইজবুকে লাইভে সকল প্রশ্নের উত্তর দেবেন ড,এফ দীপংকর ধূতাঙ্গ গুরু ভান্তে।

শেষদিন ২৮ ফেব্রুয়ারি সকাল ৯টায় পূজ্যভান্তের শিষ্যমণ্ডলীসহ পিণ্ডাচরণ, সকাল ৯টায় পিণ্ড উৎসর্গ ও আশীর্বাদ প্রদান ও সকাল ১১টায় ভান্তের প্রত্যাগমন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন বিহার সেবক কমিটির সভাপতি রতন বড়ুযা, সাধারন সম্পাদক লায়ন নিপু কান্তি বড়ুযা, মাস্টার দুলাল কান্তি বড়ুয়া, অধ্যাপক মানিক বড়ুয়া, কমলেন্দু বড়ুয়া,সন্তোষ বড়ুয়া, সাংবাদিক বাচ্চু বড়ুয়া, রাজু বড়ুয়া, সহ আরও অনেকে।

বিএনএ নিউজ২৪

Loading


শিরোনাম বিএনএ