30.3 C
আবহাওয়া
১০:১৪ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ২কোটি টাকার ইয়াবাসহ আটক ২

আনোয়ারায় ২কোটি টাকার ইয়াবাসহ আটক ২


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায় র‌্যাবের বিশেষ অভিযানে ৬৪হাজার ৭০০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। উদ্ধার হওয়া এসব ইয়াবার মূল্য ২কোটি টাকা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) উপজেলার বটতলী শাহ্ মোহসেন আওলিয়া মাজার এর পশ্চিম পার্শ্বে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পটিয়া উপজেলার শান্তির হাট এলাকার আব্দুল মালেকের ছেলে মোঃ চান মিয়া সওদাগর (৬১),  একই এলাকার মৃত শফির ছেলে মোঃ ইসকেন্দর হোসেন বাপ্পী (৩৮)।

বুধবার (১৭ জানুয়ারী)  র‌্যাব-৭ গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মঙ্গলবার  আনোয়ারা বটতলী শাহ্ মোহসেন আওলিয়া মাজার এর পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর জন্য সংকেত দিলে চেকপোষ্টের সামনে থামিয়ে গাড়ি থেকে নেমে তৎক্ষণাৎ ২ জন সুকৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে। তাদের আটক করা হয়। পরবর্তীতে আসামিদের দেওয়া তথ্যমতে প্রাইভেটকারের পেছনে মালামাল রাখার স্থান থেকে ৩২৩টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট হতে সর্বমোট ৬৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটক আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ