34 C
আবহাওয়া
১১:০৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিইউকিউএসের আয়োজনে বিজয় দিবসে ববিতে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিইউকিউএসের আয়োজনে বিজয় দিবসে ববিতে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত


বিএনএ, ববি : বিজয় উপলক্ষে বরিশাল ইউনিভার্সিটি কুইজ সোসাইটি (বিইউকিউএস) এর আয়োজনে ও জয়কলি পাবলিকেশনের সৌজন্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের টিএসসি’তে কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (১৬ ডিসেম্বর)

দুপুর সাড়ে ১২টায় কুইজ প্রতিযোগীতায় বিশ্ববিদ্যালয়ের প্রায় একশত শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

কুইজে অংশগ্রহণকারীদের মধ্য প্রথম দশজনকে সার্টিফিকেট প্রদানসহ প্রথম তিনজনকে জয়কলি পাবলিকেশনের সহযোগিতায় বই পুরষ্কার দেওয়া হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রু. দা) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন বিইউকিউএসের উপদেষ্টা ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ ও লোক প্রশাসন বিভাগের চেয়াম্যান ও সহযোগী অধ্যাপক ড. ইসরাত জাহান।

সংগঠনের সহ-সভাপতি মো. রবিউল ইসলামের সঞ্চালনায় আলোচনাসভায় বক্তব্য প্রদান করেন বিগত কমিটির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস ইভা, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শোয়েব ও সভাপতি মো. মারুফ আহমেদ। অনুষ্ঠানের সমাপনি বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি নওরিন খান সেতু।

কুইজ সোসাইটির সভাপতি নওরিন খান বলেন, বিজয় দিবসে প্রতিবারের ন্যায় এবারও কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে বিইউকিউএস। আমাদের এই আয়োজন শিক্ষার্থীদের মাঝে জ্ঞানচর্চার মাধ্যমে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে আরও গভীরভাবে জানার ও বোঝার সুযোগ সৃষ্টি করে।”

বিএনএ/রবিউল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ