34 C
আবহাওয়া
১২:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করতে শেখ হাসিনার বিকল্প নেই-মিজানুর রহমান মজুমদার

ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করতে শেখ হাসিনার বিকল্প নেই-মিজানুর রহমান মজুমদার

৫নং মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস অনুষ্ঠান

বিএনএ, ছাগলনাইয়া(ফেনী) :  ফেনী জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির প্রভাবশালী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএনিউজ২৪ ডটকম) সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেছেন, বাংলাদেশ থেকে চিরতরে দারিদ্র নির্মূল, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।  স্মার্ট বাংলাদেশ হবে উন্নত দেশের ন্যায় যেখানে  সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।

শুক্রবার(১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ছাগলনাইয়া মহিলা কলেজ কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস
ছাগলনাইয়া মহিলা কলেজের মহান বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মিজানুর রহমান মজুমদার অসুস্থ এবং প্যারালাইসিস রোগী এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে প্রায় তিন লক্ষ টাকা অনুদান প্রদান করেন-বিএনএ

মিজানুর রহমান মজুমদার স্মার্ট বাংলাদেশে সবধরণের রাষ্ট্রিয় সুযোগ সুবিধা সাধারণ মানুষের হাতের নাগালে থাকবে উল্লেখ করে বলেন, জাতিরপিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে তরুণ প্রজম্মকে ২০৪১ সালের মধ্যে স্মার্ট নাগরিক হিসেবে নিজেদের গড়ে তোলার জন্য আহবান জানিয়েছেন।

ছাগলনাইয়া মহিলা কলেজ কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
ছাগলনাইয়া মহিলা কলেজে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিজানুর রহমান মজুমদার

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, মুক্তিযোদ্ধারা দীর্ঘ ৯মাস যুদ্ধ করে যে উদ্দেশ্য দেশ স্বাধীন করেছেন তা বাস্তবায়ন করতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।  কারণ আওয়ামী লীগই একমাত্র দল যেটি মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এবং বাংলাদেশের মাটি ও মানুষের উন্নয়নে বিশ্বাস করে।  তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করছেন যাতে এদেশের কোন মানুষ অভুক্ত না থাকে, গৃহহীন থাকে।  প্রতিটি মানুষ লেখাপড়া ও চিকিৎসার সুযোগ পায়। স্মার্ট বাংলাদেশ প্রকল্পটি মূলত বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলায় পরিণত করা।

মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগ

মহান বিজয় দিবস উপলক্ষে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিজয় র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার সকালে বটতলী বাজার থেকে চাঁদগাজী বাজার পর্যন্ত এ র‌্যালি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।
মহামায়া ইউনিয়ন আওয়ামী সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনুর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম মজুমদারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন- ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী আহমেদ মাহি রাসেল, সাংগঠনিক সম্পাদক মুন্সী তাজুল ইসলাম মামুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার মাঈন উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার আবুল কালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি হৃদয় ও সাধারণ সম্পাদক অনিক প্রমূখ।
এসময় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম মজুমদার।

রৌশন ফকির দরগাহ মাদ্রাসা

রৌশন ফকির দরগা মাদ্রাসা
রৌশন ফকির দরগা মাদ্রাসার অনুষ্ঠানে মিজানুর রহমান মজুমদার

ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুরের রৌশন ফকির দরগাহ মাদ্রাসার আয়োজনে মহান বিজয় দিবস বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় শুক্রবার পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল।

মাদ্রাসার সুপার মাওলানা মনজুরুল মাওলা সরদার এর সভাপতিত্বে সহ সুপার মাওলানা শামীম আলমের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

বক্তব্য রাখেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আলা উদ্দিন মিয়াজী, মোঃ আসাদুজ্জামান, হাফেজ মাওলানা নুরুল ইসলাম ও মাস্টার আরাফাত হোসেন প্রমূখ। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন দারোগার আবুল কাসেম ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আলমগীর ফরায়েজি।

ছাগলনাইয়া মহিলা কলেজে আলোচনা সভা ও আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদারের অনুদান প্রদান

মহান বিজয় দিবস উপলক্ষে ছাগলনাইয়া মহিলা কলেজে আলোচনা সভা ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদারের ব্যাক্তিগত পক্ষ থেকে ২ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।
বক্তব্য রাখেন আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

শুক্রবার সকালে মহিলা কলেজের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও অসহায়দের মাঝে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফেনী জেলা আ’লীগের নির্বাহী সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

ছাগলনাইয়া মহিলা কলেজ
বিজয় দিবসের সভায় ছাগলনাইয়া মহিলা কলেজের ছাত্রীরা

কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন’র সভাপতিত্বে এবং কলেজের বাংলা প্রভাষক আবুল কালামের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, ছাগলনাইয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম সরকার, গণ পাঠাগারের সাধারণ সম্পাদক মাস্টার আবুল কালামসহ কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

শেষে ছাগলনাইয়া গন-পাঠাগার, প্রতিবন্ধী মজিবুল হকের ব্যাবসায় পুঁজি ও পূর্ব দেবপুর ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং অসহায় গরীব মেয়েদের বিয়ের জন্য তিন লক্ষ টাকার অনুদান প্রদান করেন আ’লীগ নেতা আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

 

বিএনএনিউজ২৪,  এবিএম নিজাম উদ্দিন,জি এন

Loading


শিরোনাম বিএনএ