26 C
আবহাওয়া
২:২৩ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » পতাকা হাতে টাইগারদের বিজয় দিবস উদযাপন

পতাকা হাতে টাইগারদের বিজয় দিবস উদযাপন

টাইগার

বিএনএ, স্পোর্টসডেস্ক: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাঙালি জাতির গৌরবের বিজয় দিবস আজ। পুরো বাংলাদেশে আজ বিজয়ের উৎসব। তবে এই উৎসবে সরাসরি যোগ দিতে পারছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কেননা দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে তারা এখন অবস্থান করছেন বাংলাদেশ থেকে হাজার মাইল দূরের নিউজিল্যান্ডে।

সেখানে বসেও অবশ্য বিজয়ের আনন্দ ছুঁয়ে গেছে মুশফিকুর রহিম, লিটন দাস, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিকদের। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বে জাতীয় পতাকা হাতে নিয়ে বিজয় উদযাপন করেছেন মুশফিক-লিটনরা। নিউজিল্যান্ডে থেকেও বাংলাদেশে মন পড়ে থাকা ক্রিকেটাররা এদিন অনুশীলনে নেমেই গাইলেন বিজয়ের গান। জাতীয় সংগীত গেয়ে বিজয় উদযাপন মুমিনুল হলের দলের। একই সঙ্গে সুখবর দিলেন দলটির ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

এক ভিডিও বার্তায় সুজন বললেন, বিজয়ের পঞ্চাশ বছরে সবাইকে শুভেচ্ছা। আজকে আমাদের কিছু ভালো খবর আছে এখানে। আমরা মাশাআল্লাহ্‌ সবাই নেগেটিভ এসেছি রিপোর্টে। আমাদের সবাইকে অনুশীলনের সুযোগ দিয়েছে। আমি ও টিম ম্যানেজার নাফিস ইকবাল এ বিষয়ে ওদের সঙ্গে কথা বলেছিলাম যে কীভাবে কী করব? ওরা আজকে আমাদেরকে পজিটিভ নিউজ দিয়েছে। আজকে অনুশীলনে গিয়েছিলাম, তবে বৃষ্টির কারণে অনুশীলন করতে পারিনি। এখন আমাদের জিম সেশন হবে।

নিজের ফেসবুক পেজে বিজয় দিবসের সুভেচ্ছা জানিয়ে মুশফিকুর রহমান লিখেছেন, আমার মাতৃভূমির আজ ৫০তম বিজয় দিবস উদযাপন করছে। আমার আজকের অবস্থানের জন্য এ জাতির অবদান কম নয়। আমরা যেন শহীদ মুক্তিযাদ্ধা পরিবারগুলোকে ভুলে না যাই। শুভ কামনা অসাধারণ প্রথম অর্ধ শতকের জন্য, আমার বাংলাদেশ।

বিএনএ/এমএইচ,এমএফ

Loading


শিরোনাম বিএনএ