27 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি-জামায়াতের অবরোধে মুখ খুললেন মাহি

বিএনপি-জামায়াতের অবরোধে মুখ খুললেন মাহি

মাহিয়া

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার নায়িকা ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহিয়া মাহি বলেছেন, এখন নভেম্বর মাস, নির্বাচনের জন্য এবার আগেই পরীক্ষা নেওয়া হচ্ছে। এখন শিক্ষার্থীদের পরীক্ষার সময়েও অবরোধ দিচ্ছে বিএনপি-জামায়াত। যারা ক্ষমতায় যাওয়ার জন্য শিক্ষার্থীদের ভবিষ্যৎ অন্ধকারে ঠেলে দেয়, তাদের আর কেউ চায় না।

বুধবার (১৫ নভেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের ছাত্রী সমাবেশের শুরুতে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলার সময় এ মন্তব্য করেন তিনি। পরে সমাবেশে বক্তব্য দিতে গিয়ে, তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি বলেন, যারা প্রথম ভোটার হয়েছেন বা হবেন, প্রথম ভোট নৌকায় দিবেন।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, শিক্ষার্থীদের অধিকার নিশ্চিত করা এবং নারী নেতৃত্ব বিকাশ শিরোনামে এ ছাত্রী সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দের সভাপতিত্বে ছাত্রী সমাবেশে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।

এতে আরও বক্তব্য দেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক সুলতানা রাজিয়া, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মনোয়ারা খাতুন, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আঞ্জুমানারাসহ অনান্যরা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ