29 C
আবহাওয়া
৮:৪৮ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » শুরু হচ্ছে REHAB চট্টগ্রাম ফেয়ার

শুরু হচ্ছে REHAB চট্টগ্রাম ফেয়ার


বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে শুরু হচ্ছে চারদিন ব্যাপী ‘রিহ্যাব(REHAB) চট্টগ্রাম ফেয়ার ২০২১। পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে  এ ফেয়ার অনুষ্ঠিত হবে। ফেয়ার চলবে ১৮ থেকে ২১ নভেম্বর পর্যন্ত। এবারের ফেয়ারে ৭১টি স্টল থাকছে। ফেয়ারে বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসেবে ১৫টি প্রতিষ্ঠান, ৬টি আর্থিক প্রতিষ্ঠান, বিল্ডিং ম্যাটেরিয়ালস ৮টিসহ ৪৬টি অংশগ্রহণ করেছে এই ফেয়ারে। মঙ্গলবার ( ১৬ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোশিয়েশন অব বাংলাদেশ ( রিহ্যাব)’র ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

তিনি বলেন, এবারের ফেয়ারটিকে আমরা বিগত ফেয়ারগুলোর চেয়ে আরও অধিক জাঁকজমকের সঙ্গে আয়োজন করছি। মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সংশ্নিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। ক্রেতাদের একই ছাদের মধ্যে তাদের সাধ ও স্বাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।

বৃহস্পতিবার উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নছরুল হামিদ এমপি। বিশেষ অতিথি থাকবেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ। ফেয়ার উপলক্ষে ১৭ নভেম্বর সকাল ৮টায় এম এ আজিজ স্টেডিয়ামের সামনে থেকে ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়েছে। এই ম্যারাথন দৌড়ের উদ্বোধন করবেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। চার দিনব্যাপী এ ফেয়ারে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা ও দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন।

এতে উপস্থিত ছিলেন রিহ্যাবের(REHAB) প্রেসিডেন্ট আলমগীর শামশুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট-১ কামাল মাহমুদ, পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ১, আলহাজ ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২, মাহবুব সোবহান জালাল তানভীর।

বিএনএনিউজ২৪.কম/আমিন

Loading


শিরোনাম বিএনএ