29 C
আবহাওয়া
৬:৫৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় নীডি ফাউন্ডেশনের চাল ও খাবার বিতরণ

আনোয়ারায় নীডি ফাউন্ডেশনের চাল ও খাবার বিতরণ


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৩০০ পরিবারের মধ্যে  নীডি ফাউন্ডেশনের চাল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে রায়পুর ইউনিয়নে অসহায়দের মাঝে এসব খাবার ও চাল বিতরণ করা হয়। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে এই আয়োজন করা হয়। এছাড়াও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে কুরআন বিতরণ করা হয়।

এসব কর্মসূচীতে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক স্থানীয় ইউপি সদস্য হাফেজ মোঃ ইসহাক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আলম খাঁন বলেন, নীডি ফাউন্ডেশন সবসময় মানবতার কাজ করে। অসহায় মানুষের পাশে থাকে। মহানবী (স:) পুরো পৃথিবীর জন্য মানবতার মুক্তির দূত। তার আগমন উপলক্ষে আমরা আজ অসহায় ৩০০ পরিবারের পাশে থাকতে চেষ্টা করেছি। আগামীতেও যাতে থাকতে পারি তার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

বিএনএনিউজ/নাবিদ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ