29 C
আবহাওয়া
৭:১৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আসছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আসছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ


বিএনএ, রাজশাহী : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আসছেন অন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ।সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাবির জনসংযোগ প্রশাসক অধ্যাপক আখতার হোসেন মজুমদার।

অধ্যাপক মজুমদার জানান, “আগামীকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ আসবেন। তিনি হয়তো বেশি সময় থাকবেন না। বিকেলের দিকে স্টেডিয়ামে একটা ম্যাচ হবে, সেখানে তিনি উদ্বোধন করবেন। এছাড়াও বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সমন্বয়কদের সাথে দেখা করবেন তিনি”

জনসংযোগ দপ্তরের প্রশাসক আরো বলেন, “রুয়েটের সঙ্গে এটি একটি প্রীতি ম্যাচ। বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা বিভাগ সার্বিক আয়োজনটি দেখভাল করছে।”

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সঙ্গে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি আগামীকাল দুপুর ৩ টা থেকে শুরু হবে। ম্যাচটি বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বিএনএ/ সৈয়দ সাকিব, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ