34 C
আবহাওয়া
১২:২০ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আজ কোথায় কী?

রাজধানীতে আজ কোথায় কী?

রাজধানীতে আজ কোথায় কী?

বিএনএ, ঢাকা: রাজধানীসহ সারাদেশে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। শনিবার (১৬ সেপ্টেম্বর) উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী রয়েছে, দিনের শুরুতেই তা জেনে নিতে পারেন।

মেয়র তাপসের কর্মসূচি
রেড জোন ঘোষিত ১৪ নম্বর ওয়ার্ডে ডেঙ্গু বিস্তাররোধে মশক নিধনে জনসম্পৃক্ততা কার্যক্রমে অংশ নেবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। সকাল সাড়ে ১০টায় ঝিগাতলার কায়সার সুইটস এলাকা থেকে শুরু হবে এ কর্মসূচি।

ঢাবিতে কর্মসূচি
শতবর্ষী ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষা ও গবেষণার উন্নয়নে একটি নিজস্ব ফান্ড প্রতিষ্ঠা করা হয়েছে। ‘দ্য ঢাকা ইউনিভার্সিটি ফান্ড’ শীর্ষক এই ফান্ডের জন্য তহবিল সংগ্রহ কার্যক্রম দুপুর ১২টায় উপাচার্য অফিস সংলগ্ন অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে উদ্বোধন করা হবে। ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে এই ফান্ডের তহবিল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করবেন।

আরও পড়ুন: স্বাস্থ্য পরীক্ষা করাতে সিঙ্গাপুর গেলেন কাদের

পেশাজীবী সমন্বয় পরিষদের কর্মসূচি
পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে ‘মুক্তিযুদ্ধের চেতনা এবং আগামীর বাংলাদেশ’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের কাউন্সিল হলে আয়োজিত এ আলোচনা সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশের জাতীয়, সামাজিক, সাংস্কৃতিক ও নাগরিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ