32 C
আবহাওয়া
৯:৩৬ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ সরকার সংবাদপত্রের অবাধ স্বাধীনতা নিশ্চিত করেছে- নৌ প্রতিমন্ত্রী

আওয়ামী লীগ সরকার সংবাদপত্রের অবাধ স্বাধীনতা নিশ্চিত করেছে- নৌ প্রতিমন্ত্রী

 নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক ও সংবাদপত্রের অবাধ স্বাধীনতা ও অধিকার নিশ্চিত করেছেন।  এই সরকার ক্ষমতায় আসার আগে সাংবাদিকরা সত্য কথা লিখতে পারতেন না। লিখলেই সাংবাদিকদের ওপর নেমে আসতো নির্যাতন-নিপীড়ন এমনকি হত্যা। তৎকালীন সামরিক জান্তারাও সাংবাদিকদের গলাটিপে ধরেছিলো। আজ সেই দিন নেই।

 

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার(১৫সেপ্টেম্বর) রাতে দৈনিক বিরল সংবাদ-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।এসময় তিনি আশা প্রকাশ করেন, দৈনিক বিরল সংবাদ কোন ব্যক্তি বা দলের নয়, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য প্রকাশিত হবে।

 

দৈনিক বিরল সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বিরল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ‍্যে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর নাগরিক উদ্যোগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আবুল কালাম আজাদ।

 

দিনাজপুর শহরের গণেশতলাস্থ প্ল্যানেট বি চাইনিজ রেস্টুরেন্ট হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে দিনাজপুর জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

 

প্রতিমন্ত্রী আনুষ্ঠানিকভাবে মোড়ক  উন্মোচন করে দৈনিক বিরল সংবাদ-এর শুভযাত্রার সুচনা করেন।

 

প্রসঙ্গত, ২০১৫ সাল থেকে দিনাজপুরের বিরল উপজেলা থেকে প্রকাশিত হয়ে আসছে সাপ্তাহিক বিরল সংবাদ। সেই পত্রিকাটি সাপ্তাহিক থেকে দৈনিক সংবাদপত্র হিসেবে যাত্রা শুরু করলো।

Loading


শিরোনাম বিএনএ